অপহরনের পাঁচ মাস পর কিশোর রাসেল কে উদ্ধার করলো পিবিআই ঝিনাইদহ

ঝিনাইদহ প্রতিনিধি-

অপহরণের পর ভারতে পাচার হওয়া চুয়াডাঙ্গার রাসেল আলী (১৪) নামে এক কিশোরকে উদ্ধার করেছে ঝিনাইদহ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। কিশোর রাসেল চুয়াডাঙ্গা সদর উপজেলার সুমিরদিয়া কলোনী ডাঙ্গাপাড়ার নাজমুল হকের ছেলে। বুধবার ৫ এপ্রিল সকালে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন, পিবিআই’র পুলিশ সুপার মুহাম্মদ মাহাবুবুর রহমান।

তিনি জানান, গত ২০২২ সালের ২৯ অক্টোবর নিখোঁজ হয় রাসেল। ঘটনার ৪ দিন পর ২ নভেম্বর রাসেলের দাদা বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি নিখোঁজ জিডি করেন। জিডির সূত্র ধরে থানা পুলিশের পাশাপাশি পিবিআই ঝিনাইদহ ছায়া তদন্ত শুর করে। পরবর্তীতে কিশোরের পিতা বাদী হয়ে চুয়াডাঙ্গা শহরের বাসস্ট্যান্ড পাড়ার মোঃ কামাল হোসেন ও তানভির আহমেদের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সদর থানায় মামলা দায়ের করেন।

পিবিআই পুলিশ সুপার আরও জানান, এ মামলায় বাদীর আবেদনের প্রেক্ষিতে পুলিশ হেডকোয়ার্টার থেকে ঝিনাইদহ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়। তদন্তের স্বার্থে বিশেষ তথ্য-প্রযুক্তি ব্যবহার করে ও আসামিদের দফায়-দফায় জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে লোমহর্ষক ঘটনা। পরে রাসেলকে ভারতে পাঠিয়ে দেওয়া হয়েছে বলে তারা স্বীকার করে। ঘটনার প্রায় ১৫০ দিন পর রাসেলকে সাতক্ষীরা সদর থানাধীন বৈকালী এলাকা থেকে উদ্ধার করা হয়।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top