আগামী ১৯,২০ নভেম্বর দুই দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু হবে

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে আগামী ১৯ ও ২০ নভেম্বর দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হবে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৭ই নভেম্বর) জেলা প্রশাসকের উদ্যোগে সাংবাদিকদের সঙ্গে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। এসময় জেলা প্রশাসক মনিরা বেগম জানান, বাংলাদেশ সরকারের ডিজিটালাইজেশনের সামগ্রিক চিত্রকে তুলে ধরার জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই এর উদ্যোগে সারা দেশব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা-২২ আয়োজন করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় ঝিনাইদহ জেলা প্রশাসনের উদ্যোগে ১৯ ও ২০শে নভেম্বর দুই দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার আয়োজন করা হবে।
মেলার উদ্বোধনী দিনে সকাল ৯ টায় বর্ণাঢ্য র‍্যালি বের করা হবে। র‍্যালিটি পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে পায়রা চত্বর হয়ে মুক্ত মঞ্চে এসে শেষ হবে।

মেলায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বীর মুক্তিযোদ্ধা ও ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের মাননীয় সংসদ সদস্য মোঃ আব্দুল হাই এমপি। সকাল সাড়ে নয়টায় পুরাতন ডিসি কোর্টে এ মেলার উদ্বোধন করা হবে। প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য মেলা উন্মুক্ত রাখা হবে। সকল সরকারি প্রতিষ্ঠান, আইটি প্রতিষ্ঠান, ব্যাংক ও শিক্ষাপ্রতিষ্ঠান মেলায় স্টল প্রদান সহ সবান্ধবে অংশগ্রহণ করতে পারবে। ২০ নভেম্বর বিকাল ৪ টায় ডিজিটাল উদ্ভাবনী এ মেলার সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ পুরাতন ডিসি কোর্ট চত্বরে অনুষ্ঠিত হবে।
এসময় ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমএ কবির, জেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান সহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াসহ বিভিন্ন পত্র পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সরকারের এ উদ্যোগকে সফল করতে সাংবাদিকরা বিভিন্ন দিক নির্দেশনা মূলক পরামর্শ দেন ।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top