কাঞ্চন নগর মডেল স্কুল এন্ড কলেজে বার্ষিক পুরস্কার বিতরণী নবীন বরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি
ঝিনাইদহ পৌর এলাকার সনামধন্য ও ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কাঞ্চন নগর মডেল স্কুল এন্ড কলেজে বার্ষিক পুরস্কার বিতরণী নবীন বরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে এ অনুষ্ঠান পরিচালিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহের জেলা প্রশাসক মনিরা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন, জেলা শিক্ষা অফিসার সেখ মনিরুল ইসলাম ও সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেখ মোঃ কামরুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, প্রতিষ্ঠানটির গভর্নরবডির সভাপতি মোঃ আক্কাস আলী এবং সঞ্চালনা করেন, প্রতিষ্ঠানের ইংরেজি বিভাগের শিক্ষক সাইফুর রহমান। এছাড়াও অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের অভিভাবকবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অধ্যক্ষ প্রদীপ কুমার বিশ্বাস অতিথি বৃন্দদের সামনে অত্র প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদের শিক্ষার মানোন্নয়ন, শৃঙ্খলা ও প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন ও অনুন্নয়ন সম্পর্কিত বিষয়াদি তুলে ধরেন।

প্রধান অতিথি তার বক্তব্যে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শিক্ষার মানোন্নয়নের পাশাপাশি একজন ভালো মানুষ হওয়ার জন্য সকল শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্যেশ্যে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে, নবীন ছাত্র ছাত্রীদের বরন করা সহ বিভিন্ন মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top