ঝিনাইদহে জাতীয় সমবায় দিবস পালিত

সবুজ মিয়া, ঝিনাইদহ প্রতিনিধি-

আলোচনাসভা ও চেক বিতরনের মধ্য দিয়ে ঝিনাইদহে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। জেলা সমবায় বিভাগ ও জেলা সমবায় ইউনিয়ন লিমিটেড যৌথভাবে এ দিবস পালন করে।

‌শনিবার (৫ নভেম্বর) সকালে বঙ্গবন্ধুর দর্শন, ‘সমবায়ে উন্নয়ন’ এ প্রতিপাদ্য নিয়ে পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে জাতীয় পতাকা উত্তোলন করে দিবসের সূচনা করেন জেলা প্রশাসক মনিরা বেগম। পরে সেখান থেকে একটি শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রা শেষে কেন্দ্রীয় সমবায় ইউনিয়ন লিমিটেডের সভাপতি সাবেক ঝিনাইদহ মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর সভাপতিত্বে জেলা শিল্পকলা একাডেমীতে এক আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মনিরা বেগম।

বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার আশিকুর রহমান বিপিএম পিপিএম (বার), ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার এসএম শাহীন, সাবেক ঝিনাইদহ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ মকবুল হোসেন প্রমুখ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, ঝিনাইদহ জেলা সমবায় সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মিজানুর রহমান (সাংবাদিক), জেলা সমবায় কর্মকর্তা জাফর ইকবাল ও উপজেলা সমবায় কর্মকর্তা কামরুন্নাহারসহ অন্যান্যরা। পরে প্রকল্প ঋণের চেক বিতরণ করা হয়।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top