ঝিনাইদহে গাড়ির চাপায় স্কুল ছাত্রের মৃত্যু মামলার প্রধান আসামি গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে স্কুল ছাত্রকে গাড়ি চাপা দিয়ে মৃত্যুর ঘটনায় মিথুন (৩০) নামে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল যশোর জেলার চৌগাছা উপজেলায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মিথুন চৌগাছা উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

র‌্যাব জানান, ঝিনাইদহের কালীগঞ্জে গত ২৫ মার্চ তারিফ (১৫) নামে এক স্কুল ছাত্র নিজ বাড়ী হতে তার শিক্ষকের সাথে মোটর সাইকেল যোগে বারবাজারের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে ঘাতক ট্রাক্টর চালক মিথুন একটি রেজিস্ট্রেশন বিহীন ট্রাক্টর ট্রলি বেপরোয়াভাবে দ্রুত গতিতে চালিয়ে যাওয়াকালীন তাদের মোটর সাইকেলকে সজোরে ধাক্কা দেয়। সেসময় ধাক্কার আঘাতে ভিকটিম রাস্তায় ছিটকে পড়লে ট্রাক্টর ট্রলির চাকা ঐ স্কুল ছাত্রের মাথার উপর দিয়ে চালিয়ে চলে যায়। এতে তারা দুজনেই গুরুতর জখমপ্রাপ্ত হয়। স্থানীয়রা তাদেরকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্কুল ছাত্র তারিফকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পর স্কুল ছাত্রের মামা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার পর র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল আত্মগোপনে থাকা মিথুনকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। পরবর্তীতে র‌্যাব তথ্য প্রযুক্তির ব্যবহার ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামীর অবস্থান নিশ্চিত করে মঙ্গলবার তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব জানান, আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার প্রমাণ মেলে। পরে তাকে কালীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top