ঝিনাইদহে গৃহবধূ হত্যা মামলার মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামি স্বামী ও সতীন গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে চাঞ্চল্যকর গৃহবধু হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী স্বামী ও সতীনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে রাজধানীর যাত্রাবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করে ঝিনাইদহ সদর থানা পুলিশ।

সদর থানার ওসি সোহেল রানা জানান, এ হত্যা মামলায় ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী শহিদুল ইসলাম ও তার প্রথম স্ত্রী চম্পা খাতুন রাজধানীর যাত্রাবাড়ি এলাকায় অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। মঙ্গলবার দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য- যৌতুক দিতে অস্বীকার করায় ২০১২ সালের ২৩ জানুয়ারি ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় দ্বিতীয় স্ত্রী মাজেদা খাতুনকে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় স্বামী শহিদুল ও শহিদুলের প্রথম স্ত্রী চম্পা খাতুন। সেসময় মাজেদার আত্মচিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। পরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় স্থানীয় শহিদুল ইসলাম বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার দীর্ঘ বিচারিক কার্যক্রম শেষে, চলতি বছরের গত ৭ মার্চ শহিদুল ইসলাম ও চম্পা খাতুনকে মৃত্যুদন্ডের আদেশ দেয় ঝিনাইদহ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ মিজানুর রহমান।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top