ঝিনাইদহে প্রতারণা মামলায় হাফিজুর রহমানকে গ্রেফতার করেছে র‍্যাব-৬

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে প্রতারণা মামলায় হাফিজুর রহমান (৪৫) নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শনিবার (১৮ মার্চ) সদর উপজেলার হাট গোপালপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৬। গ্রেফতারকৃত হাফিজুর রহমান ঝিনাইদহ সদর উপজেলার পানামী গ্রামের মজিবুর রহমানের ছেলে।

র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার ইশতিয়াক হোসাইন জানান, সদর থানায় হাফিজুর রহমানের নামে একটি প্রতারণা মামলা দায়ের হলে র‌্যাব-৬ তাকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রাখে। শনিবার হাটগোপালপুর বাজার এলাকায় এই মামলার আসামি হাফিজুর অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। রোববার সকালে তাকে সদর থানায় সোপর্দ করা হয়েছে।

জানা যায়, প্রতারক হাফিজুর রহমান ঝিনাইদহ ইসলামী ব্যাংকে ঋণ খেলাপী করলে তার নামে মামলা করা হয়। এছাড়াও তিনি বিভিন্ন এলাকার মানুষের কাছ থেকে টাকা নিয়ে না দিয়ে প্রতারণা করে আসছিলো।

ঝিনাইদহ ইসলামী ব্যাংকের কর্মকর্তা আবু সাঈদ জানান, তার কাছ থেকে দুটি ট্রাক লীজ নেয় প্রতারক হাফিজুর রহমান। লীজের টাকা নিয়মিত দেওয়ার কথা থাকলেও প্রতারক হাফিজুর রহমান টাকা না দিয়ে ঘোরাতে থাকে। এমতাবস্থায় তিনি গাড়ী ২টি ফেরত চাইলে উল্টো তাকে হুমকি ধামকি দেয়। এমনকি আবু সাঈদের নামে মিথ্যা তথ্য দিয়ে মানহানি করারও চেষ্টা করে বলে আবু সাঈদ জানান। তিনি বলেন, তাছাড়া লিজ নেওয়া গাড়ী ২টি বিক্রি করে টাকা আত্মসাৎও করেছে প্রতারক হাফিজুর রহমান।

খোঁজ নিয়ে জানা যায়, ঝিনাইদহের বিভিন্ন এলাকার মানুষের কাছ থেকে টাকা নিয়ে আত্মসাৎ করেছে এই হাফিজুর রহমান। প্রতারক হাফিজুর রহমানকে গ্রেফতার করায় র‌্যাবকে ধন্যবাদ জানিয়েছেন ভুক্তভোগীরা।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top