ঝিনাইদহে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-১

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের ট্রাক টার্মিনাল এলাকায় দুই মোটরসাইকেল সংঘর্ষে
রাশেদুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত রাশেদ সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের নারিকেল বাড়িয়া গ্রামের মো: শামসুল রহমানের ছেলে। তিনি পেশায় একজন কাপড় ব্যবসায়ী। বর্তমানে তিনি শহরের কাঞ্চনপুর এলাকায় স্থায়ীভাবে বসবাস করেন।

স্থানীয়রা জানান, বুধবার এশার নামাজের পর ঝিনাইদহ শহরের পার্শ্ববর্তী খাজুরা জোনাব আলী কেরাতুল কোরআন হাফেজিয়া মাদ্রাসায় দুই ছেলে সুফিয়ান ও হুজাইফা কে নিয়ে বার্ষিক মাহফিল শুনতে যায় রাশেদ। বাচ্চা দুইজনের চোখে ঘুম আসায় রাত ৯ টার দিকে তাদের কে বাসায় রেখে যেতে কাঞ্চনপুর বাসায় আসছিলেন। পথিমধ্যে শহরের ট্রাক টার্মিনাল মসজিদের কাছ থেকে মেইন রাস্তা থেকে বাসার দিকে নামছিলেন। এসময় শহরের দিক থেকে আসা একটি দ্রুতগামী মোটর সাইকেল সজোরে তার মোটরসাইকেলে এসে ধাক্কা দেয়। দ্রুত গতির ঐ মোটরসাইকেলের ধাক্কায় পাকা রাস্তার উপর ছিটকে পড়লে চরমভাবে মাথা ও শরীরে রক্তাক্ত জখম হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় আহত হয় তার দুই ছেলে সুফিয়ান ও হুজাইফা।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোঃ সোহেল রানা জানান, খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। দুটো মোটরসাইকেল জব্দ করা সহ এ বিষয়ে আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top