ঝিনাইদহে যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাংক নিরাপত্তা কর্মী নিহত

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহে যাত্রীবাহী বাসের ধাক্কায় রকিবুল ইসলাম (৫৫) নামে এক ব্যাংক নিরাপত্তা কর্মী নিহত হয়েছে।
মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কে ক্যাডেট কলেজের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত রকিবুল জেলার শৈলকুপা উপজেলার ফুলহরি ইউনিয়নের মহব্বতপুর গ্রামের মৃত আব্দুল লতিফ মোল্লার ছেলে। তিনি ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যন্ড এলাকার ব্র্যাক ব্যাংকে নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানায়, রকিবুল ডিউটি শেষ করে সকালে বাইসাইকেলযোগে শহর থেকে গ্রামে যাচ্ছিলেন। পথে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা গড়াই পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তৌফিক হাসান বলেন, রকিবুল ইসলাম হাসপাতালে আসার আগেই মারা গেছেন। আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি।

আরাপপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে ঘটনার পরপরই বাসসহ চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top