ঝিনাইদহে শশুর বাড়িতে বেড়াতে এসে ট্রেনে কাটা পড়ে জামাই নিহত

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের কালীগঞ্জে শশুরবাড়ি বেড়াতে এসে মানিক মিয়া (৪৬) নামে এক গার্মেন্টস শ্রমিক ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার সুন্দরপুর স্টেশনের অদুরে খুলনা থেকে ঢাকাগামি চিত্রা এক্সপ্রেস নামে একটি ট্রেনের নিচে পড়ে সে নিহত হয়। নিহত মানিক বগুড়া সদর উপজেলার জগদাড়ি গ্রামের আবুল হোসেনের ছেলে এবং কালীগঞ্জ উপজেলার চাঁদবা গ্রামের মৃত আকবার ধনীর জামাই। গত শুক্রবার চাদবা গ্রামে শশুর বাড়িতে বেড়াতে এসে তিনি এ ঘটনার শিকার হন।

স্থানীয় আমিরুল ইসলাম জানান, চাঁদবা গ্রামের মৃত আকবার ধনীর ৪৮ বছরের মেয়ে রোমেনা বেগমের সাথে গত তিন মাস আগে তার বিয়ে হয়। এটা তার দ্বিতীয় বিয়ে। ঘটনার দিন সকাল ১০টার দিকে পার্শবর্তী একতারপুর বাজারে বেড়াতে যাওয়ার কথা বলে শশুরবাড়ি থেকে বের হয়। এরপর বেলা ১১টার দিকে খুলনা থেকে ঢাকাগামি চিত্রা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নিহত হয়। তবে সে আত্মহত্যা করেছে না অন্য কোন কারনে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছে তা এখনও জানা যায়নি।

এ বিষয়ে কালীগঞ্জ থানার এসআই প্রকাশ কুমার জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ট্রেনে কাটা পড়ে মারা যাওয়ায় মরদেহ উদ্ধারের দায়িত্ব রেল পুলিশের। তবে তার কাছে থাকা ২৩১০ টাকা এবং একটা ভাংগা সিমফনি বাটন মোবাইল ফোন আমরা হেফাজতে নিয়েছি। এটা নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মোবারকগঞ্জ রেলষ্টেশন মাস্টার শোভন রায় নিহতের ঘটনা নিশ্চিত করে জানান, ঘটনা জানার পর যশোর রেল পুলিশকে জানানো হয়েছে। তারা ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার কবরেন।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top