ঝিনাইদহে ৩ কলেজ শিক্ষার্থী নিহতর ঘটনায় ছাত্রলীগের সাত নেতাকর্মী বহিষ্কার

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহ ছাত্রলীগের আভ্যন্তরীন কোন্দলে প্রতিপক্ষ গ্রুপের হাতে সরকারী ভেটেরিনারি কলেজের জিএসসহ দুই ছাত্রলীগ কর্মী আহত ও ধাওয়া খেয়ে কলেজের ভিপিসহ তিনজন নিহতের ঘটনায় সাত নেতা-কর্মীকে সংগঠন থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। জেলা ছাত্রলীগের সভাপতি সজীব হোসেন ও সাধারণ সম্পাদক আল-ইমরান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাথমিক ভাবে তদন্তে সংগঠনের আদর্শ ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফাহিম হাসান সনি, যুগ্ন সাধারন সম্পাদক বিশ্বাস বদিউজ্জামান আরিফ, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রাব্বিসহ সাতজন নেতা-কর্মীকে ছাত্রলীগ থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার রাতে ঝিনাইদহ সদর উপজেলার জোহান ড্রিম ভ্যালি পার্কে ছাত্রলীগের দুই গ্রুপের সমঝোতা বৈঠক চলছিলো। বৈঠক শেষে ভেটেরিনারি কলেজের জিএস সজিব মোটরসাইকেল নিয়ে বের হলে ছাত্রলীগের আরেকটি গ্রুপ সজিবকে কুপিয়ে জখম করে। সজিব মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে পাশের একটি বাড়িতে আশ্রয় নেয় এবং পুলিশের সহায়তা চাইলে ঝিনাইদহ সদর থানার পুলিশ তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পৌঁছে দেয়।

এরপর ভেটেরিনারি কলেজের ভিপি মুরাদ বিশ্বাসসহ ছাত্রলীগের তিন কর্মী একই মোটরসাইকেলে বের হলে চলন্ত অবস্থায় তাদেরও আক্রমন করা হয়। তারা দ্রুত মটরসাইকেল চালিয়ে ১৮ মাইল নামক স্থানে পল্লী বিদ্যুতের ডিপোর সামনে পৌঁছালে অন্ধকারে দাঁড়িয়ে থাকা খুঁটি বোঝাই ট্রাকের (চট্রমেট্রো-চ-৮১৩৪৫৪) সাথে ধাক্কা খান। ঘটনাস্থলেই নিহত হন ঝিনাইদহ সদর উপজেলার কুশাবাড়িয়া গ্রামের বাদশা মিয়ার ছেলে ও কলেজের ভিপি মুরাদ বিশ্বাস, তৌহিদুল ইসলাম ও সমরেশ হোসেন ছমির।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top