পৃথক সড়ক দুর্ঘটনায় ঝিনাইদহে দুই জনের মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার চাদপুর ও হরিণাকুন্ডু উপজেলার মথুরাপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় জামাল মাহবুব (৪০) ও বাপ্পী শেখ (২২) নামে দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার (৯ নভেম্বর) সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে।নিহত জামাল মাহবুব যশোর জেলার পুলের হাট এলাকার তাপসী ডাঙ্গা গ্রামের আতিয়ার রহমানের ছেলে এবং নিহত বাপ্পী শেখ ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার হাকিমপুর গ্রামের কুদ্দুস শেখের ছেলে।
স্থানীয়রা জানায়, জামালপুর জেলা থেকে জমি চাষ করার ট্রাক্টর কিনে যশোরে যাচ্ছিল জামাল মাহবুব। এসময় ঝিনাইদহের শৈলকুপার দুধসর এলাকায় পৌঁছালে সামনের দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় জামাল মাহবুব। সেসময় আহত হন তার সঙ্গে থাকা আরেকজন।
অন্যদিকে সকালে বাড়ি থেকে নসিমন যোগে পাশের একটি ইটের ভাটায় যাচ্ছিলেন বাপ্পী শেখ। এসময় ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার মথুরাপুর নামক স্থানে পৌঁছালে নসিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেলে সে গুরুতর আহত হয়। পরে স্থানিয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাছির উদ্দিন বলেন, জামাল ও বাপ্পী হাসপাতালে আসার আগেই মারা গেছেন।
সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনা দুটির ব্যপারে জেনেছি। তবে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top