বাংলাদেশ মানবাধিকার কমিশন ঝিনাইদহ জেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধিঃ

বাংলাদেশ মানবাধিকার কমিশন ঝিনাইদহ জেলা শাখার দ্বি-বার্ষিক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে শহরের হামদহ এলাকায় অবস্থিত প্রতিষ্ঠানটির নিজস্ব কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ও ঝিনাইদহ জেলা পরিষদের সাবেক সফল সভাপতি বাবু কনক কান্তি দাস।

অনুষ্ঠান পরিচালনা করেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন ঝিনাইদহ জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলার শৈলকূপা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুনুব্বী কালু, সমাজ কর্মী ও জাতীয় পার্টির নেত্রী মনিকা আলম, বাংলাদেশ মানবাধিকার কমিশন ঝিনাইদহ জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাড: খোদা বখশ, নির্বাহী সভাপতি বীরমুক্তিযোদ্ধা মছির উদ্দিন, সহ সভাপতি ও হরিনাকুন্ডু উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সহ সভাপতি ইন্তাজ আলী, সাংগঠনিক সম্পাদক জাফিরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক সুনিতা শর্মা, সাংস্কৃতিক সম্পাদক চন্দন বসু মুক্তসহ আরও অনেকে।

আলোচনা সভা শেষে সভাপতি কনক কান্তি দাস নির্বাহী পরিষদের সকল সদস্যদের মাঝে পরিচয় পত্র প্রদান করেন।

পরে সমাপনী বক্তব্যে সকল সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, মানবাধিকার সংগঠনে কাজ করতে হলে অবশ্যই নিজেকে আগে মানবিক হিসেবে গড়ে তুলতে হবে। শুধু বাংলাদেশে নয় সারা বিশ্বেই কোন না কোন ভাবে মানবাধিকার লঙ্ঘন হচ্ছে। সকল প্রকার লোভ লালসার উর্দ্ধে থেকে, সমাজের সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে কাজ করার জন্য উদাত্ত আহ্বান জানান তিনি।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top