মহেশপুরে পাওয়ার গ্রীড প্রকল্পের আওতায় অধিগ্রহণকৃত জমির মালিকদের চেক প্রদান

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের মহেশপুরে পাওয়ার গ্রিড কোম্পানির প্রকল্পের অধীনে অধিগ্রহণকৃত জমির ক্ষতিগ্রস্ত ভূমি মালিকদের মধ্যে চেক বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় কৃষি মন্ত্রী ড.মো: আব্দুর রাজ্জাক ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলা পরিদর্শনকালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, ঝিনাইদহ জেলার জেলা প্রশাসক মনিরা বেগম।

এসময় উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের সচিব মো: সায়েদুল ইসলাম ও বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) চেয়ারম্যান (গ্রেড-১) এএফএম হায়াতুল্লাহ।

মাননীয় মন্ত্রী মহেশপুরের দত্তনগরে বিএডিসি’র বীজ উৎপাদন কেন্দ্র পরিদর্শন করেন এবং স্থানীয় নেতৃবৃন্দ ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় শেষে মহেশপুর উপজেলার পাওয়ার গ্রিড কোম্পানির প্রকল্পের অধীনে অধিগ্রহণকৃত জমির ক্ষতিগ্রস্ত ভূমি মালিকদের মধ্যে চেক বিতরণ করা হয়। অধিগ্রহণকৃত এলাকায় সরেজমিনে উপস্থিত হয়ে এ চেক বিতরণ করেন জেলা প্রশাসক মনিরা বেগম। বিতরণকৃত ৯টি চেকে ৯ জন ব্যক্তিকে মোট ১,৬২,৯০,৮১৩.১২ টাকা ক্ষতিপূরণ প্রদান করা হয়ে।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), উপজেলা নির্বাহী অফিসার, মহেশপুর ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

এরপর মহেশপুরে টিসিবি পণ্য বিতরণ কার্যক্রম পর্যবেক্ষণ ও ১নং এসবিকে ইউনিয়ন পরিষদ এবং খালিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন জেলা প্রশাসক মনিরা বেগম।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top