মেট্রোরেল উদ্ভোধন করায় প্রধানমন্ত্রীকে ছাত্রলীগের অভিনন্দন; হরিনাকুন্ডুতে আনন্দ র‍্যালি

হরিনাকুণ্ডু(ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন

মেট্রোরেলের শুভ উদ্ভোধন করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ র‍্যালি করেছে ঝিনাইদহের হরিনাকুণ্ডু উপজেলা ছাত্রলীগ। 

বৃহস্পতিবার(২৯ ডিসেম্বর) বিকালে উপজেলার দোয়েল চত্বর থেকে সরকারি লালন শাহ্ কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ শিমুল রেজা ও সাধারণ সম্পাদক রানা আহমেদের নেতৃত্বে একটি আনন্দ র‍্যালি বের হয়। র‍্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

পরে উপজেলা দোয়েল চত্বরে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে সংক্ষিপ্ত সমাবেশে পৌর মেয়র মোঃ ফারুক হোসেন বলেন, মেট্রোরেল বাংলাদেশের জন্য একটি যুগান্তকারী পদক্ষেপ। দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। উন্নত বিশ্বের ন্যায় এই প্রথম বাংলাদেশে ২৮ ডিসেম্বর ২০২২ খ্রিষ্টাব্দ তারিখে মেট্রোরেল সুবিধা পেল নগরবাসী। এভাবেই মেট্রোরেল সুবিধা ছড়িয়ে পড়ুক সারাদেশ ব্যাপি।

এসময় উপস্থিত ছিলেন থানা ছাত্রলীগের সহ-সভাপতি আলমগীর হোসেন,সাজেদুল ইসলাম সাদ্দাম,সাধারণ সম্পাদক নাজমুল হোসাইন,যুগ্ম সাধারণ সম্পাদক জিহাদ আলী,পৌর ছাত্রলীগের সভাপতি পলাশ আহমেদ, সহ- সভাপতি নাঈম, সাকিল, সাধারণ সম্পাদক হুসাইন আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আলিউল আজিম, রমেল মিয়া প্রমুখ।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top