শহরের বাসায় বাসায় আর মাছ নিতে ডাকবেনা জহির! বাসের ধাক্কায় মাছ ব্যবসায়ী জহির নিহত!

সবুজ মিয়া ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে বাসের ধাক্কায় জহির উদ্দিন (৫৫) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার ২৫ জুলাই সকালে শহরের পুরাতন হাটখোলা এলাকার কেমব্রীজ একাডেমীর সামনে এ দুর্ঘটনাটি ঘটে। জহির উদ্দিন জেলার হরিনাকুন্ডু উপজেলার সাকারিদহ গ্রামের মৃত: দানেস মন্ডলের ছেলে এবং শহরের বাসায় বাসায় মাছ বিক্রি করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঝিনাইদহ-হরিনাকুন্ডু রুটের তমা ডিলাক্স নামে একটি বাস পুরাতন কুষ্টিয়া স্টান্ডের দিক থেকে চাকলাপাড়া কাউন্টারের দিকে আসছিল। যার রেজিস্ট্রেশন নং- ঢাকা মেট্রো- জ ১১-০১১৬ । বাসটি কেমব্রীজ একাডেমীর সামনে রাস্তার বিডের উপর আসলে ব্রেক ফেল করে। এসময় বাইসাইকেলে শহরের দিকে যাওয়া মাছ ব্যবসায়ী জহিরের উপর বাসটি সামনাসামনি সজোরে ধাক্কা মারলে, জহির রাস্তায় ছিটকে পড়ে মাথায় প্রচন্ড আঘাত প্রাপ্ত হয় এবং ঘটনাস্থলেই সে মারা যায়।

ঝিনাইদহ জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন খকন জানান, চাকলা পাড়া এলাকায় বাস দুর্ঘটনায় একজন মাছ ব্যবসায়ী মারা গেছে। এ বিষয়ে দু’পক্ষ নিয়ে একটি সমাধানের চেষ্টা করছি।

ঝিনাইদহ সদর থানার ওসি সেখ মোঃ সোহেল রানা জানান, বাস এক্সিডেন্টে জহির নামে একজন মারা গেছে। লাশ পোস্টমর্টেমের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top