শৈলকুপায় স্কুল কমিটির নির্বাচন কে কেন্দ্র করে সংঘর্ষে আহত-১৫

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের শৈলকুপায় স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে দুই প্যানেলের ভোটার ও সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার সকাল ১২টার দিকে উপজেলার কবিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে এ সংঘর্ষ ও হামলার ঘটনা ঘটে। এসময় একজন পৌর কমিশনার সহ কমপক্ষে ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে ৮নং ওয়ার্ডের কমিশনার সাইফুল ইসলাম, হাফিজুর রহমান, অনিক, বিপুল, বিপ্লব, মুসা, ইদ্রিস, ফরিদ শেখসহ ৭জনকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং সুজন, বিল্লাল, মজনুসহ অন্যান্যদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্কুলের প্রধান শিক্ষক মোঃ এনামুল হক বলেন, “সকাল ১০টা থেকে চারজন সাধারণ ও একজন নারী অভিভাবক প্রতিনিধি সহ নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয় এবং বিকাল ৪টা পর্যন্ত নির্বিঘ্নে চলে তভে স্কুল ক্যাম্পাসের বাইরে সংঘর্ষ হয়েছে। নির্বাচনে মোট সাতজন সাধারণ অভিভাবক পদে এবং দুজন সংরক্ষিত নারী প্রতিনিধি পদের জন্য লড়ছেন। একটি প্যানেল সাবেক পৌর কাউন্সিলর শফি উদ্দিন এবং অপরটি বর্তমান কাউন্সিলর সাইফুল ইসলাম সমর্থিত বলে ভোটাররা জানিয়েছেন।

শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, কেন্দ্রের বাইরে ভোটের প্রচার নিয়ে প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষ বেঁধে যায়। এতে কয়েক জন আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

এলাকাবাসিরা জানিয়েছেন, সংঘর্ষের সময়ে শৈলকুপা পৌরসভার কাউন্সিলর সাইফুল ইসলামও আহত হয়েছেন। আহতদের মধ্যে সাতজনকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে প্রার্থী শফিউল ইসলাম জানান, আলমগীর প্যানেলের সদস্যরা ভোটারদের প্রভাবিত করায় এই সংঘর্ষ হয়।

নির্বাচনের প্রিজাইডিং কর্মকর্তা মাধ্যমিক শিক্ষা অফিসের সুপারভাইজার মতিউর রহমান জানিয়েছেন, ভোটারদের প্রভাবিত করাকে কেন্দ্র করে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top