শৈলকুপার চাঞ্চল্যকর সাঈদ হত্যা মামলার ২২ আসামী র‌্যাবের হাতে গ্রেপ্তার

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের শৈলকুপায় চাঞ্চল্যকর সাঈদ হত্যা মামলার ২২ আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। রোববার (২৭ নভেম্বর) ঝিনাইদহ র‌্যাব-৬ এর এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। র‌্যাব জানান, উপজেলার উমেদপুর ইউনিয়নের দুই ইউপি সদস্য মান্নান মেম্বার ও কফিল মেম্বারের মধ্যে আধিপত্য বিস্তাারকে কেন্দ্র করে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। এরই প্রেক্ষিতে গত ১৪ই নভেম্বর উভয়পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এক পর্যায়ে কফিল মেম্বারের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মান্নান মেম্বারের লোকজনের উপর হামলা চালিয়ে সাইদ হোসেন নামের এক যুবককে এলোপাথাড়ীভাবে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করে। এ বিষয়ে গত ১৭ নভেম্বর শৈলকুপা থানায় ভিকটিমের ভাই মোঃ রফিজ বিশ্বাস বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করলে ঝিনাইদহ র‌্যাব-৬ ছায়া তদন্ত শুরু করে। রোববার ২৭ নভেম্বর গোপন তথ্যের মাধ্যমে তারা জানতে পারেন যে, সাঈদ হত্যা মামলার পলাতক আসামীরা ঝিনাইদহ সদর থানা এলাকায় এবং মাগুরা জেলার সদর থানা এলাকায় অবস্থান করছে।

এমন সংবাদের সত্যতা যাচাই এবং আইনানুগ ব্যবস্থা নিতে র‌্যাবের একটি আভিযানিক দল রাত দেড়টার দিকে মাগুরা জেলার সদর থানাধীন বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় হত্যা মামলার মুলহোতা শৈলকুপা উপজেলার হানিফ মন্ডল (৪৩) ও তার সহযোগী রিয়াজ মন্ডল (২৩) কে গ্রেফতার করতে সক্ষম হয়। একই তারিখে রাত ২টার দিকে র‌্যাবের পৃথক আরেকটি অভিযানে ঝিনাইদহ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে আসামী রুহুল মোল্লা (৪৫), ইন্তাজ বিশ্বাস (৪০), হৃদয় বিশ্বাস (২৫), ঝন্টু বিশ্বাস (৪৮), শামীম বিশ্বাস (২৭), হাফিজ বিশ্বাস (৪০), গিয়াস বিশ্বাস (৫৫), হাসান শেখ (৪৮), সাইদুল বিশ্বাস (৫০), আমিরুল বিশ্বাস (৪৫), পলাশ বিশ্বাস (৩৫), এলাহী বিশ্বাস (৫০), আজিবার মন্ডল (৫১), রাজ্জাক মন্ডল (৪০), আনোয়ার বকস (৪২), ইমদাদ মন্ডল (৪৫), এনামুল মন্ডল (৩৮), সোহেল মন্ডল (২৮), ইদ্রিস মন্ডল (৫৫), ও সুলতান বকস (২০), কে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃত আসামীদেরকে শৈলকুপা থানায় হস্তান্তর করা হয়েছে। আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন বলেও জানান র‌্যাব-৬।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top