শৈলকূপায় ভ্যান যাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় ইউপি সদস্যের বিরুদ্ধে শালিস বানিজ্যের অভিযোগ !

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের শৈলকুপায় ভ্যান চালক কর্তৃক ভ্যানের যাত্রীকে ধর্ষন চেষ্টার ঘটনায় পলাশ নামে এক ওয়ার্ড মেম্বারের বিরুদ্ধে শালিস বানিজ্যের অভিযোগ উঠেছে।

জানা গেছে, গত সোমবার শেষ বিকেলের দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রাম থেকে বকুল সর্দারের ভ্যানযোগে শশুর বাড়ীর উদ্দ্যেশ্যে যাচ্ছিলেন এক গৃহবধু। পথিমধ্যে সন্ধা হয়ে গেলে ভ্যানচালক তার উপর কুদৃষ্টি দেয় এবং ধর্ষণের চেষ্টা করে। এসময় ঐ গৃহবধূ বাঁধা সৃষ্টি করলে তার কোলে থাকা দুই বছরের বাচ্চাকে মেরে ফেলার হুমকি দেয়। পরে কৌশলে ঐ গৃহবধূ তার স্বামীকে ফোন করে বিষয়টি জানালে, তিনি দ্রুত পুলিশকে ফোন দিয়ে ঘটনা সম্পর্কে জানান। পরে পুলিশ এসে গৃহবধুকে উদ্ধার করতে পারলেও ভ্যান চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এদিকে এঘটনার খবর স্থানীয় ভাবে ছড়িয়ে পড়লে মির্জাপুর ইউনিয়নের ইউপি সদস্য পলাশ মেম্বার এ ঘটনার মিমাংসা করে দেবে বলে অভিযুক্ত ভ্যান চালকের পরিবার থেকে ৭০ হাজার টাকা নেয়। তবে নেক্কারজনক এ ঘটনার প্রতিবাদ করতে স্থানীয়রা ফুসে উঠলে ঐ ভ্যানচালকের গলায় জুতার মালা পরিয়ে এলাকায় ঘুরানো হয়।

স্থানীয়রা জানিয়েছেন, ঘটনার স্বীকার ঐ গৃহবধুকে টাকা দিয়ে মিমাংশা করা হবে বলে ভ্যানচালকের কাছ থেকে ৭০ হাজার টাকা নেন ইউপি সদস্য পলাশ। এতোবড় নেক্কারজনক ঘটনা ঘটানোর প্রতিবাদে ভ্যানচালককে আইনের আওতায় না নিয়ে, ঘটনাকে পুঁজি করে অর্থ বানিজ্য করায়, ইউপি সদস্যকে ঘৃণার চোখে দেখছেন এলাকাবাসী।

রামচন্দ্রপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ শামীম আহমেদ জানান, খবর পেয়ে তাতক্ষনিকভাবে ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে ভুক্তভোগী পরিবার থেকে এখনও কোনো লিখিত অভিযোগ করেনি। তিনি বলেন, অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top