স্বামী সন্তানের সাথে বাড়ি ফেরা হলোনা রুমার! শৈলকুপায় সড়ক দুর্ঘটনায় নি”হ”ত-১

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের শৈলকুপায় স্বামী সন্তানের সাথে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় রুমা খাতুন (৩৫) নামে এক গৃহবধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন ঐ গৃহবধূর কুয়েত প্রবাসী স্বামী রবি খা ও তাদের ৩ বছরের মেয়ে রাহী। বুধবার (৩মে) সকালে উপজেলার ব্রহ্মপুর গ্রামের মাস্টার মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানিয়েছেন, বুধবার সকালে উপজেলার ধুলিয়াপাড়া গ্রামের রবি খা নামে এক কুয়েত প্রবাসী শৈলকুপা শহর এলাকা থেকে মোটরসাইকেল যোগে স্ত্রী রুমা খাতুন ও মেয়ে রাহিকে নিয়ে বাড়ি ফিরছিলো। এসময় ঘটনাস্থলে পৌঁছালে বিপরিত দিক থেকে আসা কাতলাগাড়ী থেকে শৈলকুপা গামী একটি ট্রাকের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রুমা খাতুনের মৃত্যু হয় এবং গুরুতর আহত হয় রবি ও তার মেয়ে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে রবির শারিরীক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক।

এ ঘটনার বিষয়ে শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করতে সক্ষম হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top