হরিনাকুণ্ডুতে অভিনব কায়দায় ইজিবাইক চুরি

হরিনাকুণ্ডু (ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন

ঝিনাইদহের হরিনাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোড় থেকে অভিনব কায়দায় একটি ইজিবাইক চুরি হয়েছে।

ঘটনাটি ঘটে সোমবার (২১ নভেম্বর) বেলা ১১টার দিকে। এ ঘটনায় চালক দিশেহারা হয়ে সর্বশান্ত হয়ে পড়েছেন। এ চুরির ঘটনায় ঝিনাইদহ সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ইজিবাইক চালক রেজওয়ান (১৫) ও তার পিতা নিজাম উদ্দিন সাংবাদিকদের জানান, গত সোমবার আনুমানিক বেলা ১১ টার দিকে হরিনাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেটের পাশে জননী ফার্মেসীর সামনে থেকে একজন অচেনা গায়ে জ্যাকেট, মাথায় টুপি ও মাস্ক পরিহিত মাঝ বয়সী পুরুষ স্থানীয় পার্বতীপুর আমেরচারা বাজার থেকে দ্বিতীয় আরোহী নেওয়ার উদ্দেশ্যে আমের চারা বাজারে যায়। সেখানে দ্বিতীয় আরোহীকে না পেয়ে পূনরায় হরিনাকুণ্ডু বাস কাউন্টারের সামনে তাকে নেওয়ার উদ্দেশ্যে ফিরে আসে এবং তাকে ইজিবাইকে তুলে নিয়ে ঝিনাইদহে ট্রাকের টায়ার কেনার উদ্দেশ্যে রওনা দেয়।

অভিযোগ সুত্রে জানা গেছে, সেখান থেকে ঝিনাইদহের দুই নম্বর পানির ট্যাংকের সামনে পৌচ্ছানোর পর দুই আরোহীর মাঝে কথা-কাটাকাটি হয়, একজন বলে আগে বাজার করতে হবে, দ্বিতীয় জন বলে চলো আগে ট্যায়ার কিনি! একপর্যায়ে আরোহীদের মাঝে সমঝতা হয়। প্রথম আরোহী ইজিবাইক চালকের সাথে নিয়ে এবং দ্বিতীয় আরোহীকে ইজিবাইকে বসিয়ে রেখে ঝিনাইদহ বাজার পাড়ায় অবস্থিত বড় বাজারের সামনে পাকা রাস্তার উপরে ইজিবাইক রেখে বাজার করতে যায়। চালকসহ প্রথম আরোহী বাজার করে ফিরে এসে রাস্তার উপর দ্বিতীয় আরোহীসহ রেখে যাওয়া ইজিবাইকটি দেখতে না পেয়ে খুঁজাখুঁজি শুরু করে। খুঁজাখুঁজির একপর্যায়ে কৌশল করে ইজিবাইক চালককে ফেলে রেখে প্রথম আরোহী পালিয়ে যায়।

এ ঘটনায় ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মাদ সোহেল রানা জানান, অভিযোগ পেয়েছি, ভুক্তভোগীর ইজিবাইক উদ্ধারে অভিযান চলমান রয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top