হরিনাকুণ্ডুতে পেট্রোল বোমা ও ককটেল উদ্ধার

হরিনাকুণ্ডু থেকে-

ঝিনাইদহের হরিণাকুণ্ডু পৌরসভা এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ৫টি পেট্রোল বোমা ও ৪টি ককটেল উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার দিবাগত রাতে ঘটনাস্থল থেকে পুলিশ বোমা ও ককটেল উদ্ধার করতে সক্ষম হলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করার খবর পাওয়া যায়নি।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রোববার রাতে ৮নং ওয়ার্ড কাউন্সিলর বাবুল আক্তার হরিণাকুণ্ডু বাজার থেকে বাড়ি ফেরার পথে বৈঠাপাড়া সড়কের পাশে একটি জমিতে ব্যাগ পড়ে থাকতে দেখে সন্দেহ হলে থানায় খবর দেন। খবর পেয়ে হরিনাকুন্ডু থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলামের নেতৃত্বে এসআই মহাসিন ও সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পরিত্যক্ত অবস্থায় প্লাস্টিকের তৈরী একটি বাজারের ব্যাগে বোমা ও ককটেল রাখা আছে বলে দেখতে পান। এসময় পুলিশ বোমাগুলো উদ্ধার ও জব্দ করেন।

ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম জানিয়েছেন, প্রাথমিক অবস্থায় ধারনা করা হচ্ছে, এক বা একাধীক ব্যক্তির, জান, মাল ও সম্পদের ক্ষতিসাধনের উদ্দেশ্যে দেশীও তৈরী বোমাগুলো রাখা হয়েছিল। তিনি জানান, কোন ধরনের সন্ত্রাসী ঘটনা ঘটানো বা জনগণের জানমালের ক্ষতি সাধন হওয়ার পূর্বেই পুলিশ বোমাগুলো উদ্ধার করতে সক্ষম হয়েছে। এর সাথে জড়িতদের আইনের আওতায় আনতে মাঠ পর্যায়ে তদন্ত শুরু করা হয়েছে এবং উদ্ধারকৃত বোমাগুলো থানায় নিরাপদে রাখা হয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top