হরিনাকুন্ডুতে ভন্ড কবিরাজের ফুটন্ত টগবগে পানিতে ঝলসে গেলো স্কুল শিক্ষার্থীর পিঠ ! থানায় অভিযোগ

হরিনাকুন্ডু (ঝিনাইদহ) থেকে-

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে সায়েদ আলী (৫৫) নামে এক ভন্ড কবিরাজের অপচিকিৎসায় ঝলসে গেছে নবম শ্রেণির এক শিক্ষার্থীর পিঠ। এ ঘটনায় ঐ কবিরাজের বিরুদ্ধে হরিণাকুণ্ডু থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর বাবা।

পুলিশ সুত্রে জানাগেছে, হরিনাকুন্ডু পৌরসভা এলাকার গুড়া গ্রামের বাসিন্দা সায়েদ আলী নামে এক ভন্ডকবিরাজ দীর্ঘ সতেরো বছর যাবৎ কবিরাজির নামে বিভিন্ন মানুষকে অপচিকিৎসা দিয়ে আসছে। ঐ কবিরাজের অপচিকিৎসার অভিযোগে স্থানীয়ভাবে গ্রাম্য সালিশের মাধ্যমে মিমাংসা হয়ে আসলেও আজ অবদি আইনের কাছে কেউ আসেনি। এরই ধারাবাহিকতায় বুধবার পার্শ্ববর্তী চুয়াডাঙ্গা জেলার কাউন্সিল পাড়ার আরিফুল ইসলাম তার কণ্যাকে জীনে ধরেছে ভেবে ঐ কবিরাজের কাছে চিকিৎসা করাতে আসে। প্রথমে ঝাড়ফুক পানি পড়া দিয়ে কোন প্রকার উন্নতি না দেখে ফুটন্ত গরম পানি তার পিঠে ঢেলে দেয়। এতে ঐ শিক্ষার্থীর পুরো পিঠ ঝলসে গেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

ভুক্তভোগীর বাবা আরিফুল ইসলাম জানান, প্রথমে কবিরাজ ঝাড়ফুঁক দিয়ে চিকিৎসা করছিলো। কোন কাজ না হওয়াই শরীরে গরম পানি ঢালতে যায়। এতে আমি ও আমার সাথে থাকা মামুন বাধাদিলে আমাদের শরীরে পানিপড়া দিয়ে অঙ্গান করে ফেলে। পরে আমার কণ্যাকে শারিরীক নির্যাতন শুরু করায়, তার চিৎকার চেঁচামেচিতে স্থানীয়রা ছুটে এসে আহত পুড়া অবস্থায় দ্রুত হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হরিনাকুন্ডু থানার ওসি (তদন্ত) আক্তারুজ্জামান লিটন জানিয়েছেন, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ আশার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top