হামদহ্ শান্তীনগরে সেপ্টি ট্যাংক থেকে নবজাতকের লাশ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহ পৌরসভার ৩নং ওয়ার্ডের শান্তিনগর এলাকা থেকে নবজাতক একটি শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৭ টার দিকে লাশটি উদ্ধার করে সদর থানা পুলিশ।

স্থানীয়রা জানায়, মেহেরপুর জেলার গাংনী উপজেলার বেতবাড়ীয়া গ্রামের সুমন নামে এক ব্যাক্তি গত দেড় বছর আগে শান্তীনগর পাড়ায় সাহেব আলীর বাড়িতে ভাড়া থেকে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন। বুধবার দিবাগত রাত ১০ টার দিকে তার স্ত্রী খালেদা আক্তার কল্পনা একটি কন্যা সন্তান জন্ম দেয়। শুক্রবার সকালে সেই সন্তানটি আর খুঁজে পাওয়া যাচ্ছে না বলে তার স্বামী জানায়।

নবজাতকের পিতা সুমন জানান, বুধবার রাতে বাচ্চাটি তার স্ত্রী নিজেই প্রশব করান। এর কিছুক্ষণ পর আমি অন্ন একটি ঘরে ঘুমিয়ে পড়ি। বৃহস্পতিবার সকালে উঠে বাচ্চাটি না দেখে তার স্ত্রীর কাছে জিজ্ঞেস করলে সে কোন কথা বলতে চাই না। সারাদিন খোঁজার পর সেপ্টি টেংকের মুখ খোলা দেখে সন্দেহ হলে সেখানে বাচ্চাটি পাওয়া যায়। এছাড়াও রিক্সা চালক সুমনের রিহাদ, মাহিম ও মাইশা নামে আরও তিনটি সন্তান রয়েছে।

খবর পেয়ে ঝিনাইদহ সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নবজাতকের পিতা মাতাকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেওয়া হয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top