এই প্রথম ঝিনাইদহ পৌরসভায় উন্মুক্ত টেন্ডার অনুষ্ঠিত

সবুজ মিয়া, ঝিনাইদহঃ

ঝিনাইদহ পৌর সভায় এই প্রথম বারের মত উন্মুক্ত টেন্ডার অনুষ্ঠিত হয়েছে। এতে ঝিনাইদহ পৌর বাস টার্মিনাল, পৌর ট্রাক টার্মিনাল এবং মিনি ট্রাক টার্মিনালের এক বছর মেয়াদে সর্বোচ্চ দর দাতাকে ইজারা দেয়া হয়।

মঙ্গলবার বিকালে পৌর মেয়রের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত টেন্ডার ড্রপ কমিটির আহবায়ক এবং প্যানেল মেয়র সাইফুল ইসলাম মধুর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, নব নির্বাচিত পৌর মেয়র কাইয়ূম শাহরিয়ার জাহেদী হিজল, ড্রপ কমিটির সদস্য সচিব ইঞ্জিনিয়ার কামাল উদ্দিন এবং জেলা প্রশাসকের প্রতিনিধি সহকারী কমিশনার এবং স্থানীয় সরকার বিভাগের সহকারী পরিচালক মোঃ শরিফুল হক।

এ সময় আরো উপস্থিত ছিলেন, পৌর সভার কমিশনার বৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, টেন্ডারে অংশগ্রহনকারী ঠিকাদার এবং সাংবাদিকবৃন্দ।

সভায় সকলের উপস্থিতিতে ড্রপকৃত টেন্ডার যাচাই বাছাই শেষে ঝিনাইদহ পৌর বাস টার্মিনালের ইজারা সর্বোচ্চ চব্বিশ লক্ষ টাকা দরদাতা এসটি এন্টার প্রাইজের সত্বাধীকারী ইউনুছ আলীর অনুকুলে বরাদ্দ দেয়া হয়। এতে পাঁচ জন ঠিকাদার অংশ নেয়। এদিকে পৌর ট্রাক টার্মিনালের ইজারা পেয়েছেন, সর্বোচ্চ পাঁচ লক্ষ টাকা দরদাতা এসটি এন্টার প্রাইজ এবং মিনি ট্রাক টার্মিনালের ইজারা পেয়েছেন ৪ লক্ষ ১৯ হাজার ৩ শত ২০ টাকায় আনু মন্টু মন্ডল।

পৌর মেয়র হিজল বলেন, পৌর সভার সমস্ত কর্মকান্ড সচ্ছতার সাথে পরিচালিত হবে। তিনি এই কাজে সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top