কালভার্টের নিচ থেকে মুমুর্ষ অবস্থায় রিকশাচালককে উদ্ধার: চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু!

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহ শহরের বাইপাস সড়কের একটি কালভার্টের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় কুমার দাস (৬০) নামে এক রিক্সা চালককে উদ্ধারের পর চিকিৎসাধীন অবস্থায় তিনি  মারা গেছেন। শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে ঝিনাইদহ সদর হাসপাতালে তার মৃত্যু হয়। ‍মৃত কুমার দাস শহরের ষাটবাড়িয়া এলাকার মৃত পাগলা দাসের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিন সকালে রিকশা নিয়ে শহরে বের হতেন কুমার দাস। এরপর রাত ১১ টার দিকে তিনি ফিরে আসতেন। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকালে রিকশা নিয়ে বের হন তিনি। রাতে ফিরে না এলে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে শহরের জামতলা এলাকা থেকে তার রিকশাটি উদ্ধার করা হয়। তবে রিকশায় ব্যাটারি ছিল না।

শুক্রবার সকাল ৯ টার দিকে স্থানীয় কয়েকজন ঘোষপাড়া কালভার্টের নিচে কুমার দাসকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে তিনি মারা যান।

এবিষয়ে পূলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে কোন ছিনতাই কারীর খপ্পড়ে পড়েছিলেন কুমার দাস। তবে তদন্ত না করে ঘটনার রহস্য জানানো সম্ভব নয় বলে জানান তারা।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top