কালিগঞ্জে মাঠ থেকে স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ঈশ্বরবা এলাকার একটি মাঠ থেকে তাপস বিষ্ণু (৫৫) নামে এক স্কুল শিক্ষকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল ১১ টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের ঈশরবা এলাকার জামতলা এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। মৃত তাপস বিষ্ণু উপজেলার গোপালপুর এলাকার সুনীল বিষ্ণুর ছেলে ও যশোরের চাঁচড়া মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক।

স্থানীয় সূএে জানা যায়, শনিবার রাত থেকে ওই ব্যক্তি ঈশরবা জামতলা এলাকায় অবস্থান করছিল এবং বিভিন্ন দোকানে চা-নাস্তা খেয়েছেন। আনুমানিক রাত ৯ টার পর থেকে তাকে আর এলাকায় দেখা যায়নি। স্থানীয় এক কৃষক সকালে মাঠে সেচ দিতে গিয়ে কাঁদার মধ্যে দেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। এরপর খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহত তাপসের ভাই বিদ্যুৎ বিষ্ণু জানান, শনিবার দুপুর থেকে তার ভাই নিখোঁজ ছিলেন। অনেক স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। রোববার সকালে ভাইকে খুঁজতে তিনি কালীগঞ্জ শহরে আসেন। এরপর খবর পান ঈশ্বরবা গ্রামের মাঠে একজনের লাশ পড়ে আছে। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পৌঁছে দেহ শনাক্ত করেন। তার ভাই দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্যা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্কুল শিক্ষককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।। মৃত্যুর কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top