কোর্টচাদপুরে জমি নিয়ে সংঘর্ষে উভয় পক্ষে আহত-৯

নিজস্ব প্রতিবেদক

কোটচাঁদপুরে জমি নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৯ জন আহত হয়েছে। এদের মধ্যে উন্নত চিকিৎসার জন্য যশোর হাসপাতালে রেফার্ড করা হয়েছে ২ জনকে। মঙ্গলবার সকালে কোটচাঁদপুর পৌরসভাধীন নওদাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এবিষয়ে ওয়ার্ড কাউন্সিলর রকিব উদ্দিন বলেন, বেশ কিছুদিন ধরেই নওদাপাড়া গ্রামের খিদির মন্ডল ও ভেজালে মন্ডলের মধ্যে জমি সংক্রান্ত বিষয় নিয়ে রেষারেষি চলে আসছিল। একপর্যায় দু’পক্ষের ভুলবোঝাবুঝির অবসান ঘটাতে তাদের মধ্যে জমি মেপে সীমানা নির্ধারণের সিদ্ধান্ত হয়। মঙ্গলবার সকালে আমিন এনে মাপামাপি করাকালীন সময়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের কমপক্ষে ৯ জন গুরুত্বর আহত হন। আহতদের চিকিৎসার জন্য স্থানীয়রা উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এরা হলো, গোলাপ মন্ডল ( ৫৫) আলমগীর হোসেন ( ৪৫) আলতাফ হোসেন ( ৫২) বিপুল হোসেন(৪০) ইসমাইল হোসেন ( ১৮) শাহাজান আলী (৪৫) তোফাজ্জেল হোসেন( ৪২) আকলিলাম খাতুন (৪০) এবং জামেনা খাতুন (৪৫)। এদের মধ্যে অবস্থ্যা গুরুত্বর হওয়ায় ২ জনকে উন্নত চিকিৎসার জন্য যশোর হাসপাতালে রেফার্ড করেছেন চিকিৎসকরা।

কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শারমিন আক্তার বলেন, আহতদের মধ্যে গুরুত্বর দুই জনকে যশোর রেফার্ড করা হয়েছে। বাকিরা কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ছাড়া আরো কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার উপপরিদর্শক ইদ্রিস আলী জানিয়েছেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top