কোর্টচাদপুরে সড়ক দুর্ঘটনায় ১০ জনের অধিক হতাহত!

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের কোটচাঁদপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ১০ জনের অধিক লোক হতাহত হয়েছে বলে জানা গেছে। আহতরা মারাত্মক জখম অবস্থায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার (৪ মে) দুপুরে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের কাশিপুর পৌর কলেজের সামনে পিকআপ ও ভ্যানের সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতদের মধ্যে যাদের পরিচয় পাওয়া গেছে তারা হলো, কালীগঞ্জের বলাকান্দা গ্রামের শাহিনের মেয়ে খুকুমণি (৭), কোটচাঁদপুরের এলাঙ্গী গ্রামের রুবেল হোসেনের দেড় মাস বয়সী ছেলে রাফান হোসেন, কালীগঞ্জের শাহপুর ঘিঘাটি এলাকার সোবাহান মন্ডলের ছেলে ভ্যান চালক সোলেমান হোসেন (৬০) ও ত্রিলোচনপুর গ্রামের আনুমানিক ৪০ বছর বয়সী এক অজ্ঞাত ব্যক্তি।

নিহতের স্বজনদের মধ্যে একজন জানান, বৃহস্পতিবার সকালে কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী গ্রামের রুবেলের স্ত্রী, বোন ও তাদের শিশু বাচ্চাকে সাথে নিয়ে ডাক্তার দেখাতে কোটচাঁদপুর যায় । ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সাথে সরাসরি সংঘর্ষ হলে এ দূর্ঘটনা ঘটে।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইন উদ্দীন এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় ১০জনের অধিক লোক হতাহত হয়েছেন। আহতরা কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও যশোর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি বলেন, সবমিলিয়ে এঘটনায় ৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। চিকিৎসারত আরো দুইজনের অবস্থা সংকটাপন্ন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

কোচাঁদপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ রমিজ উদ্দীন জানান, সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। তবে নিহত একজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। তার লাশ যশোর হাসপাতালে রয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top