চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে ভাইয়ের মৃত!

মাসুদ রানা, মহম্মদপুর, (মাগুরা) প্রতিনিধি
মাগুরা মহম্মদপুর উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের যশোবন্তপুর গ্রামে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে নজরুল মোল্লা (৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নজরুল মোল্লা ওই গ্রামের মৃত মাজেদ মোল্লার ছেলে।
জানা যায়,  গত ৩০ ডিসেম্বর ২০২২ দুপুরে জমির আইল কাটা নিয়ে নজরুলের ভাই জাফর মোল্লার সাথে চাচাতো ভাই হাশেম মোল্লা ও রাশেদ মোল্লার বাকবিতন্ডা ও ধাক্কাধাক্কি হয়। হাশেম ও রাশেদ বাড়িতে এসে ঘটনার বিষয় বললে পরিবার থেকে খোরশেদ মোল্লা ও নাজমুল মোল্লা সহ বেশ কয়েকজন লাঠিসোটা নিয়ে জাফর মোল্লার বাড়িতে হামলা চালায়। এ সময় জাফরের বড় ভাই নজরুল মোল্লা বাধা দিলে নাজমুল ও খোরশেদ লাঠি দিয়ে নজরুল মোল্লার মাথায় আঘাত করে গুরুত্বর আহত করে।
এছাড়াও প্রতিপক্ষের আঘাতে নজরুলের ভাই হারুন মোল্লার স্ত্রী সুফিয়া বেগমের দাত ভেঙে যায়। ঘটনায় আহত হয় বেশ কয়েকজন। দ্রুত স্থানীয়দের সহায়তায় আহতদের মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থা বেগতিক হওয়ায় নজরুল, সুফিয়া ও রমজানকে মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে নজরুল মোল্লার অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। দীর্ঘ ১৩দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ১২ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে মৃত্যুবরণ করেন। এর আগে নিহতের ভাই জাফর মোল্লা বাদী হয়ে খোরশেদ ও নাজমুলকে প্রধান আসামি করে ২২ জনের নামে মহম্মদপুর থানায় মামলা করেন। নজরুলের মৃত্যু নিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আসামি পক্ষের লোকজন পলাতক রয়েছে।
মহম্মদপুর থানার ওসি অসিত কুমার রায় জানান নজরুল মোল্লার মৃত্যুর আগেই তার ভাই জাফর মোল্লা বাদী হয়ে মামলা করেছেন। এখন নজরুল মোল্লার মৃত্যু হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। তাদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। হামলা ভাংচুর লুটপাট এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top