ঝিনাইদহে ইজিবাইক ছিনতাই কারীর দুই সদস্যকে আটক করেছে পুলিশ

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে ইজিবাইক ছিনতাই কারীর দুই সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১টার দিকে চুয়াডাঙ্গা স্টান্ডের ট্রাফিক পুলিশ বক্সের সামনে থেকে তাদের আটক করা হয়। এরা হচ্ছে যশোর সদর উপজেলার আলীরেজা রাজু (৫০) ও তার স্ত্রী লিপি বেগম (৪৫)।

প্রত্যক্ষদর্শী ও ট্রাফিক পুলিশ সুত্রে জানা গেছে, শুক্রবার দুপুরের দিকে জেলার কালীগঞ্জ শহর থেকে সেলিম প্রধান নামে এক ইজিবাইক চালককে ৫০০ টাকায় রিজার্ভ ভাড়া করে ঝিনাইদহ শহরের দিকে আসে ঐ ছিনতাই কারীরা। প্রথম ধাপে ইজিবাইক চালককে অচেতন করতে ১প্যাকেট বেনসন সিগারেট, একটি কোল্ড স্পিড এবং এক প্যাকেট বিস্কুট খেতে দেয় ছিনতাই কারীরা। ইজিবাইক চালকের মনে সন্দেহ হলে তিনি ওগুলো না খাওয়াই দ্বিতীয় ধাপে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে রোগী দেখার উদ্দেশ্যে নিয়ে যায়।

ইজিবাইক চালক জানান, হাসপাতালে যেয়ে ছিনতাইকারীরা বলেন, আমাদের একজন ভালো বাসার মানুষ হাসপাতালে আছে, চলেন দেখে আসি। ইজিবাইক রেখে চালক হাসপাতালের মধ্যে ঢুকতে রাজি না হলে, তারা হাসপাতাল থেকে ঘুরে এসে ইজিবাইক চালককে জানায়, যাকে দেখতে এসেছিলাম সে এখন চুয়াডাঙ্গা স্টান্ডে ইসলামী হাসপাতালে আছে। পরে ইসলামী হাসপাতালে আসার পথে ইজিবাইক চালককে কৌশলে কোল্ড স্পিড খাওয়ালে তার মাথায় ঝিম ধরতে থাকে।

এসময় ইজিবাইক চালক ইসলামী হাসপাতালে না যেয়ে দ্রুত ইজিবাইক চালিয়ে চুয়াডাঙ্গা স্টান্ডের ট্রাফিক পুলিশের কাছে যেয়ে ঘটনা খুলে বললে, ট্রাফিক পুলিশ দুই জনকে আটক করে থানায় সোপর্দ করে।

ঝিনাইদহ সদর থানার সেকেন্ড অফিসার শরিফুল ইসলাম জানান, এ বিষয়ে ভুক্তভোগী ইজিবাইক চালকের ছেলে মাহবুব প্রধান বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন যার মামলা নং-২৬। ভুক্তভোগী ইজিবাইক চালক সেলিম প্রধান বর্তমান ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top