ঝিনাইদহে গৃহবধু ধর্ষণ মামলার পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে গৃহবধু ধর্ষন মামলার পলাতক আসামী সৌরভ (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৬। সোমবার সন্ধ্যায় সদর উপজেলার সুরাট বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সৌরভ ঝিনাইদহের কোরাপাড়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় ভিকটিম প্রতিবেশী হওয়ায় গত প্রায় দুই বছর যাবত সৌরভ তাকে বিভিন্ন প্রকার কু-প্রস্তাব দিয়ে উক্তাক্ত করে আসছিল। গত ০৭ মার্চ রাতে আসামী কৌশলে ভিকটিমের বাবার বসতঘরে প্রবেশ করে ভিকটিমের শিশু সন্তানকে হত্যার হুমকি দিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে এবং মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে। পরে আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার ভয় দেখিয়ে পূণরায় ভিকটিমকে ধর্ষণ করার প্রস্তাব দেয়। সৌরভের প্রস্তাবে ঐ গৃহবধূ রাজি না হলে ধর্ষক সৌরভ নগ্ন ভিডিও তার স্বামীসহ আত্বীয়দের নিকট প্রেরণ করে।

এ ঘটনার পর ভিকটিম বাদী হয়ে আসামী সৌরভের বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে একটি মামলা করেন। মামলার পর থেকে সৌরভ পালিয়ে ছিল। র‌্যাব গোপন সুত্রে খবর পেয়ে সোমবার সদর উপজেলার সুরাট বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top