ঝিনাইদহে দিনে দুপুরে ছিনতাই: বেদম মারধর, নগদ টাকা ও স্ত্রীর গহনাগাটি হারালেন আসিফ যুগোল!

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদের শৈলকুপায় আসীফ হোসেন (২৩) নামে এক যুবোক শশুর বাড়ি থেকে ফেরার পথে একদল ডাকাত তাদেরকে বেদম মারপিটসহ নগদ টাকা ও সাথে থাকা স্ত্রীর গহনাগাটি কেড়ে নিয়েছে বলে অভিযোগ তুলেছেন। বুধবার আনুমানিক ৪ টার দিকে উপজেলার ফুলহরি ইউনিয়নের কাজিপাড়া ও মহব্বতপুর গ্রামের মাঝামাঝি পৌঁছালে একদল ডাকাত এঘটনা ঘটায়। আসিফ হোসেন ঝিনাইদহ শহর লগ্ন ভুটিয়াযর গাতি গ্রামের হাবিবুর রহমানের ছেলে। সে ছোটবেলা থেকেই শৈলকুপার ফুলহরি গ্রামে নানা গোলাম রসুলের বাড়িতে বসবাস করেন। পেশায় সে একজন পল্ট্রি মুরগি ব্যবসায়ি।

জানা গেছে গত ৪/৫ দিন আগে তিনি ভুটিয়ার গাতি গ্রামের বাড়িতে বেড়াতে যান। বুধবার বেলা ৪টার দিকে তিনি স্ত্রীকে নিয়ে ফুলহরি গ্রামে ফিরছিলেন। পথে কাজীপাড়া মহব্বতপুর গ্রামের মাঝামাঝি পৌঁছালে ঐ এলাকার ওসকার, টিটো, বুলবুল, তুহিন ও সজিবসহ অজ্ঞাত আরো কয়েকজন মিলে তাদের উপর অতর্কিত হামলা করে কাছে থাকা ব্যবসায়ীক ২ লক্ষ ৩০ হাজার টাকা যা ব্যাংকে জমা দেওয়ার জন্য তিনি সাথে নিয়ে বেরিয়েছিলেন। এবং স্ত্রীর হাতের বালা, গলার চেইন, ও কানের দুল ছিড়ে নেয়। যার আনুমানিক মূল্য প্রায় ১ লক্ষ টাকা।

পরে স্থানীয়রা টের পেয়ে আসিফ দম্পতিকে গুরুতর জখম অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তারা ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ বিষয়ে শৈলকুপা থানার মামলায় প্রস্তুতি নিচ্ছেন বলে ভূক্তভোগী দম্পতি জানান।

তবে এ ঘটনায় রাত গভির হওয়ার কারনে অভিযুক্ত দের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top