ঝিনাইদহে ধর্ষণ মামলায় ৩ জনের ফাঁসির আদেশ

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহ পৌর এলাকার খাজুরায় ৭ম শ্রেণীর এক স্কুলছাত্রীকে সংঘবন্ধ ধর্ষণের দায়ে ৩ জনকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। সোমবার (১৫ মে) সকালে ঝিনাইদহের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ মিজানুর রহমান এ দন্ডাদেশ প্রদাণ করেন।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৯ সালের ৮ আগস্ট ঝিনাইদহ পৌর এলাকার খাজুরা গ্রামের ৭ম শ্রেণীর এক স্কুলছাত্রী তার নিজ ঘরে ঘুমিয়ে ছিলো। পরে ঘুম থেকে উঠে মাকে না পেয়ে বাড়ির পাশের একটি মোড়ে যায়। সেসময় একই এলাকার বাদশা নামে একজন তাকে অপহরণ করে পার্শবর্তী একটি আম বাগানে নিয়ে যায়। সেখানে বাদশা, রুহুল আমিন ও মনু মিয়া নামে তিনজন ঐ স্কুলছাত্রীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে তামান্না পার্কের একটি ঘরে আটকে রাখে। রাত ১২ টার দিকে ছাড়া পেয়ে মেয়েটি বাড়িতে এসে ঘটনার বিষয়ে বাবা মায়ের কাছে খুলে বলে। এ ঘটনায় নির্যাতিতার পিতা বাদী হয়ে পরদিন ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করে। মামলার তদন্ত শেষে ৩ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করে পুলিশ।

দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায়, সোমবার মামলায় অভিযুক্ত বাদশা, রুহুল আমিন ও মনু মিয়াকে ফাঁসির আদেশ দেয় আদালত। একই সাথে প্রত্যেকেকে ১ লাখ টাকা করে জরিমানাও করা হয়।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top