ঝিনাইদহে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক ঝিনাইদহ-

ঝিনাইদহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ অভিযান পরিচালনা করে ১০ হাজার পিস ইয়াবাসহ নূর মোহাম্মদ ও ইমরান হোসেন নামে ২জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সোমবার ভোর ৪টার দিকে ঝিনাইদহ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় একটি যাত্রীবাহী বাস থেকে তাদের কে আটক করা হয়।

সূত্র জানায়, ঝিনাইদহ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উপকূলীয় জেলা কক্সবাজারের টেকনাফ থেকে বাস যোগে দুইজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ইয়াবা পাচার করার উদ্দেশ্য ঝিনাইদহ জেলার উপর দিয়ে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঘটনার সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা নিতে রাত আনুমানিক তিনটার সময় বিভাগীয় স্টাফদের সমন্বয়ে একটি রেইডিং টিম গঠন করে ঝিনাইদহ কেন্দ্রীয় বাস টার্মিনালে অবস্থান করে।

সোমবার আনুমানিক ভোর ৪টা ২০ মিনিটের দিকে একটি যাত্রীবাহী বাস তল্লাশি করাকালীন নূর মোহাম্মদের কাছ থেকে ৯৫০০ পিস ইয়াবা এবং মোঃ ইমরান হোসেনের কাছ থেকে ৫০০ পিচ ইয়াবা জব্দ করেন তারা। এরা দুজনেই টেকনাফ এলাকার বাসিন্দা এবং আসামী ইমরান একটি বাস কোম্পানীর হেলপার বলে জানা গেছে।

ঝিনাইদহ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আরও জানিয়েছে, আসামীদের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের পূর্বক ঝিনাইদহ সদর থানায় সোপর্দ করা হয়েছে।

ঝিনাইদহ মাদকদ্রব্য অফিসের সফল এ অভিযানকে সন্তোষ প্রকাশ করে অভিযান চলমান রাখার দাবি জানান স্থানীয় সচেতন মহল।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top