ঝিনাইদহে যাত্রীবাহী বাস উল্টে ২০ জন আহত

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের বাইপাস সড়কে খুলনা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী রুপসা পরিবহণের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে ২০ জন যাত্রী আহত হয়েছেন। এর আগে একই দিকে যাওয়া ইব্রাহিম হাসান (৪০) নামে এক মোটরসাইকেল আরোহীকে পিছন দিক থেকে ধাক্কা দেয় বাসটি।

মোটরসাইকেল চালক ইব্রাহিম হাসান (৪০) জেলা শহরের হামদহ পার হাউজ পাড়ার আবু সাঈদের ছেলে। তিনি বাসের ধাক্কায়

রাস্তার পাশে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। এসময় স্থানীয়রা দেখে তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করেন বলে জানান কর্তব্যবরত ডাক্তার।

এদিকে খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে বাসের ভিতরে আটকে পড়া যাত্রীদের আহত অবস্থায় উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠান।

দূর্ঘটনার কবলে পড়া রোকসানা বেগম নামে এক যাত্রীর সাথে কথা বলে জানা যায়, সে ঝিনাইদহ টার্মিনালে নামবে বলে বাসটিতে যশোর থেকে ওঠে। পথিমধ্যে হামদ বাইপাস পার হলেই কিছু বুঝে উঠার আগেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গড়িয়ে খাদে পড়ে যায়।

ফায়ার সার্ভিস সুত্র জানায় এঘটনায় এখনও পর্যন্ত কোনো মৃত্যুর খবর পাওয়া যায়নি।

ঘটনাস্থলে উপস্থিত সদর থানার ডিউটি অফিসার জানান, ঘটনাস্থলে উপস্থিত হয়ে তারা জানতে পেরেছেন, নিয়ন্ত্রণ হারিয়ে রূপসা পরিবহনের যাত্রীবাহী বাস একটি মোটরসাইকেল আরোহীকে পিছন থেকে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। এঘটনায় বেশ কয়েকজন আতঙ্কিত হয়ে আহত হয়েছেন। গাড়ীর চালক ও হেলপার পলাতক আছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ গ্রহন করবেন বলেও তিনি জানান।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top