ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ব্যাংক অফিসার নিহত!

ঝিনাইদহ সংবাদদাতা-

পিকআপ ভ্যানের ধাক্কায় ঝিনাইদহ অগ্রনী ব্যাংকের সাবেক সিনিয়র অফিসার আব্দুস সামাদ তোতা (৬২) নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৬ টার দিকে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের রাউতাইল পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত আব্দুস সামাদ সদর উপজেলার মধুহাটী ইউনিয়নের বাজার গোপালপুর গ্রামের মৃত সোহরাব হোসেনের ছেলে। রাউতাইল গ্রামে তার মেয়ে বাড়ি থেকে সকালে জগিং করতে বেরিয়ে তিনি এ দুর্ঘটনার স্বীকার হন বলে সুত্রে জানা গেছে।

ঘটনার বিষয়ে নিশ্চিত করে ঝিনাইদহ হাইওয়ে পুলিশের ওসি মিজানুর রহমান জানান, সকাল সাড়ে ৬ টার দিকে হাঁটতে হাঁটতে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পৌঁছালে ঝিনাইদহ থেকে চুয়াডাঙ্গা গামী একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে রাস্তায় ছিটকে পড়ে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৭ টার দিকে মারা যান আব্দুস সামাদ।

শুক্রবার বিকালে সদর উপজেলার বাজারগোপালপুর তার নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। অবসর গ্রহনের আগে আব্দুস সামাদ সর্বশেষ অগ্রনী ব্যাংক ঝিনাইদহ শহরের প্রধান শাখায় কর্মরত ছিলেন বলে জানা গেছে। 

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top