ঝিনাইদহ জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যানকে গন সংবর্ধনা

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ড. হারুন-অর রশিদের গণসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার শহরের পায়রা চত্বর মোড়ে সাধারণ জনগণের উপস্থিতিতে নব নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ পৌরসভার সাবেক মেয়র বীরমুক্তিযোদ্ধা আমির হোসেন মালিথা। উপস্থিত ছিলেন, ঝিনাইদহ পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আনিসুর রহমান খোকা সহ জেলার বিভিন্ন উপজেলার ইউপি সদস্য বৃন্দরা।

অনুষ্ঠানের প্রধান বক্তা ড. হারুন-অর রশিদ বলেন, আমি আপনাদের ভালোবাসায় ও মহান আল্লাহ তাআলার রহমতে অনেক চড়াই উতরায় পার করে ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এ নির্বাচনে অংশগ্রহন করতে এসে আমাকে দুর্বৃত্তের হামলা ও বিভিন্ন মহলের কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হতে হয়েছে। বিভিন্ন জায়গা থেকে আমাদের কর্মীবৃন্দ মিথ্যা অপবাদ সহ হামলা মামলার শিকার হয়েছে। এরপরেও কোন অপশক্তি আমাকে জেলা পরিষদ চেয়ারম্যান হতে বাধা গ্রস্থ করতে পারেনি। সাধারণ মানুষের দোয়া ও ভালোবাসায় সিক্ত হয়ে জনগণের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমি আজ কথা দিয়ে যাচ্ছি ঝিনাইদহ জেলার মানুষের কাছে আমি অনেক ঋণী।

তিনি বলেন সে ঋণ আমি আমার ভালো কাজের মধ্য দিয়ে সকলকে সাথে নিয়ে ঝিনাইদহকে বেকারমুক্ত, অভাবমুক্ত, দুর্নীতিমুক্ত ও উন্নয়নশীল জেলা হিসেবে পরিণত করবো ইনশাআল্লাহ।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top