ঝিনাইদহ র‌্যাব-৬ এর অভিযানে চুয়াডাঙ্গার জীবননগর হতে ফেন্সিডিলসহ গ্রেফতার-১

সবুজ মিয়া, ঝিনাইদহ-

ঝিনাইদহ র‌্যাব-৬ এর অভিযানে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা হতে ফেন্সিডিলসহ সাদেক আলী (৪৫) নামে এক মাদক কারবারি কে গ্রেফতার করা হয়েছে। গত ৪ এপ্রিল মঙ্গলবার উপজেলার বাকা আশতলা পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানান, গোপন সংবাদের মাধ্যমে তারা জানতে পারে যে, চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার বাকা আশতলা পাড়া এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ঘটনার সত্যতা ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে একই তারিখ আনুমানিক সকাল সাড়ে আটটার দিকে সেখানে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। সাদেক আলী জীবননগর উপজেলার কালা গ্রামের মৃত জাফর আলী মন্ডলের ছেলে। এ সময় আসামি সাদেক আলীর হেফাজত হতে ৫১ বোতল ফেন্সিডিল, ১টি মোবাইল, ২টি সিমকার্ড এবং নগদ ২ হাজার ১শত টাকা উদ্ধার করে র‌্যাব। পরে জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানায় হস্তান্তর পূর্বক আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

র‌্যাবের অভিযান সম্পর্কে সুধীমহল জানান, দেশের অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে র‌্যাবকে বিশেষ ভূমিকা পালন করতে দেখা যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক কারবারি ও বিবিধ প্রতারক চক্রকে গ্রেফতারসহ চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের কাছে আস্থা ও সুনাম অর্জন করে চলেছে।

 

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top