ঝিনাইদহ লেডিস ক্লাবের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহ লেডিস ক্লাবের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। শুক্রবার বিকেলে ঝিনাইদহ সার্কিট হাউজ মিলনায়তনে এ উপলক্ষে আলোচনা সভা, দুস্থ ও মেধাবি শিক্ষার্থীদের মাঝে অনুদান প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। লেডিস ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক মনিরা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খালেদা খানম।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ও দায়রা জজ ঝিনাইদহের মোঃ নাজিমুদ্দৌলা, জেলা ও দায়রা জজের সহধর্মিণী মিসেস নাজিমুদ্দৌলা ও পুলিশ সুপার মোহাম্মদ আশিকুর রহমান বিপিএম, পিপিএম বার। এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, সরকারি কেসি কলেজের (অবঃ) অধ্যক্ষ প্রফেসর ড. বিএম রেজাউল করিম, ঝিনাইদহ জেলা পরিষদের সচিব মোহাম্মদ রেজাই রাফিন সরকার এবং জেলা পরিষদের সচিবের সহধর্মিণী সাহরিনা আক্তার, স্থানীয় সরকারের উপপরিচালক ও পৌর প্রশাসক মোঃ ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সেলিম রেজা পিএএ, লেডিস ক্লাবের সহ-সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসকের (সার্বিক) সহধর্মিণী মোছাঃ সারমিন সুলতানা,
অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রথীন্দ্র নাথ রায়, লেডিস ক্লাবের সহ-সভাপতি ও বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সালমা সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রাজীবুল ইসলাম খান, সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভূমি অধিগ্রহণ শাখা, ভিপি শাখা) রাজিয়া আক্তার চৌধুরী, সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (এস এ শাখা, আর এম শাখা) পার্থ প্রতিম শীল, হয় সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ও (জেলা ত্রাণ ও পুনর্বাসন শাখা, সাধারণ শাখা, প্রবাসী কল্যাণ শাখা) মোঃ জিন্নাতুল ইসলাম, লেডিস ক্লাবের সাধারন সম্পাদক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার সহধর্মিনী ড. নাজনীন নাহার,জেলা মহিলা শ্রমিকলীগের আহবায়ক ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও জেলা নারী সমাজ কল্যান সমিতির সভাপতি দীপ্তি রহমান, সমাজ কল্যান ও সাংস্কৃতিক সম্পাদক নমিতা ভৌমিক, লেডিস ক্লাবের সহ-সম্পাদক লায়লা ইয়াসমিন এবং লেডিস ক্লাবের নির্বাহী সদস্য ও বিসিকের উপব্যবস্থাপক সেলিনা রহমান মিনা।

অনুষ্ঠানটি সাবির্ক পরিচালনা করেন লেডিস ক্লাবের নির্বাহী সদস্য ঝিনাইদহ সদর সহকারী কমিশনার (ভূমি) সারমিন আক্তার সুমি। এছাড়াও উপস্থিত ছিলেন, ছয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ এবং ছয়টি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠান শেষে অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের অনুদান স্বরুপ নগদ অর্থ প্রদাণ করা হয় এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। পরে সব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top