দরজা ভেঙে ঝিনাইদহের শারমিনের মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক-

রাজধানীর হাতিরঝিল এলাকার এক‌টি বাসা থে‌কে শবনম শারমিন (২৮) নামে এক সংবাদকর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত শারমিন দ্য রিপোর্ট ডট লাইফের ক্যামেরাম্যান ও নিউজ প্রেজেন্টার ছিলেন। মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) মর্গে পাঠিয়েছে পুলিশ।

শারমিন ঝিনাইদহ সদর উপজেলার হারুন অর রশিদের মেয়ে। তার স্বামীর নাম সাইদুল ইসলাম। তিনি বেসরকারি টেলিভিশন এশিয়ান টিভির সাবেক অপরাধবিষয়ক প্রতিবেদক ছিলেন। বর্তমানে তিনি পলাতক।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে তার বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়ে‌ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন হাতিরঝিল থানার প‌রিদর্শক (তদন্ত) মো. মেজবাহ।

হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল কুদ্দুস বলেন, খবর পেয়ে বড় মগবাজার ৩০৮ নম্বর বাড়ির পঞ্চম তলার একটি বাসার দরজা ভেঙে ভেতর থেকে ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। লাশটি পচে গেছে। ধারণা করা হচ্ছে, চার-পাঁচদিন আগে তার মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, স্বামী সাইদুল ইসলামের সঙ্গে চলতি বছরের মার্চে বাসাটি তারা ভাড়া নেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনাস্থল থেকে সিআইডির ফরেনসিক টিম বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে এবং বিস্তারিত তদন্তের পর তার মৃত্যুর কারণ সম্পর্কে বলা যাবে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top