পবহাটি শেখ পাড়া জামে মসজিদের ৪১ দিন তাকবিরে উলার সাথে নামাজ পড়াই পুরস্কার বিতরণ

সবুজ মিয়া, ঝিনাইদহ –

ঝিনাইদহের পৌরসভা এলাকার পবহাটি শেখ পাড়া জামে মসজিদের উদ্যোগে ৪১ দিন পাঁচ ওয়াক্ত তাকবিরে উলার সাথে নামাজ পড়াই সাইকেল পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। শুক্রবার বাদ মাগরিব পবহাটি শেখ পাড়া ইছালে ছওয়াব ময়দানে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মসজিদটির সভাপতি খায়রুজ্জামান বাসারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান ড. এম হারুন অর রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ সিদ্দিকীয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল ও পবহাটি শেখ পাড়া জামে মসজিদের খতিব মোঃ রুহুল কুদ্দুস। অনুষ্ঠানটি পরিচালনা করেন, পবহাটি শেখ পাড়া জামে মসজিদের ক্যাশিয়ার মোঃ বাদশা। এছাড়াও সেখানে মসজিদের সাধারণ সম্পাদক সাবেক পৌর কমিশনার জাহিদুল ইসলাম জাহিদ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে বিভিন্ন ধর্মীয় আলোচনা শেষে ২২ জন মুসল্লির মধ্যে প্রতিযোগিতায় উত্তির্ণ ১১ জনকে বাই সাইকেল ও স্মার্ট ঘড়ি পুরুষ্কৃত করা হয়। এছাড়াও প্রত্যেক অংশগ্রহণকারীদের মধ্যে কোরআন ও টুপি বিতরণসহ ১০ জনকে ব্যাগ উপহার দেওয়া হয়। পরে মুসলিম উম্মাহর শান্তি কামনায় দোয়া করা হয়।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top