ব্যাংক থেকে বাড়ি ফেরার পথে শত্রুদের কবলে দুই প্রবাসীর স্ত্রীঃ

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহ সদর উপজেলায় দুই প্রবাসীর স্ত্রীদের মারধোর করে তাদের কাছ থেকে প্রায় দেড় লক্ষ টাকা ও দুইটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়েছে বলে ৩ জনকে অভিযুক্ত করে ঝিনাইদহ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। পুর্ব শত্রুতার জেরেই এ ঘটনাটি ঘটানো হয়েছে বলে অভিযোগকারীদের ধারণা। অভিযুক্তরা হলো, উপজেলার দোগাছি ইউনিয়নের দোগাছি পূর্ব পাড়ার মৃত জালাল উদ্দিন কাজির ছেলে আলি কদর (৫৫) ও নজরুল কাজি (৫০) এবং আলি কদরের ছেলে ফিরোজ (৩৫)।

মামলা সুত্রে জানা গেছে, গত ২ নভেম্বর বুধবার বেলা ৩টার পরে দোগাছি পুর্বপাড়ার ছিদ্দিক কাজীর প্রবাসী ছেলে সাইদুলের স্ত্রী সোহাগী খাতুন ও প্রবাসী ভাগ্নে ইব্রাহিম কাজীর স্ত্রী রেখা খাতুন এবং বোন আঙ্গুরা খাতুন ব্যাংক এশিয়া নারিকেল বাড়িয়া শাখায় টাকা জমা করতে যায়। কিন্তু ব্যাংকে টাকা জমা নেওয়ার নির্ধারিত সময় পার হয়ে যাওয়ায় তারা টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ফিরোজ হোসেনের বাড়ির সামনে পৌঁছালে পুর্ব পরিকল্পিত ভাবে অভিযুক্তরা দেশীয় অস্ত্র দিয়ে তাদের মারধোর করে নগদ ১ লক্ষ ২৫ হাজার টাকা সহ সোহাগী ও আঙ্গুরার গলা থেকে দুইটি স্বর্ণের চেইন ছিড়ে নিয়ে যায়, যার আনুমানিক মুল্য ৭৫ হাজার টাকা। এসময় তাদের ডাক চিৎকারে স্বজনরা ছুটে এসে স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সেখানে তারা চিকিৎসাধীন অবস্থায় আছেন। অভিযুক্তরা সবাই সাবেক চেয়ারম্যান ইছাহাক জোয়ার্দারের সমর্থক বলে জানা গেছে।

তবে এঘটনার বর্ননা দিয়ে অভিযুক্তরা জানান, আমরা সবাই একই গোষ্ঠীর লোক। মূলত ইয়ারকির ছলে একটি কথা বলাকে কেন্দ্র করে এ ঘটনার সুত্রপাত ঘটে। যা সামাজিক ভাবে আমরা বিরোধী দল করায়, ঘটনাকে অন্য দিকে মোড় ঘুরিয়ে আমাদেরকে হেনস্থা করার উদ্দেশ্যে তারা পরিকল্পিত ভাবে এ মামলার পথ বেছে নিয়েছে। অথচ টাকা ও স্বর্ণালংকার ছিনতাই করা তো দুরের কথা হাসপাতালে ভর্তি হওয়া বা মামলা করার মত কোন ঘটনা এখানে ঘটেনি।

ঝিনাইদহ সদর থানার ওসি সেখ মোঃ সোহেল রানা জানান, এ ঘটনায় অভিযোগ কারীরা একটি এজাহার দাখিল করেছেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top