বায়না টাকা নিয়ে জমি রেজিষ্ট্রি না করে দেওয়ায় কেসি কলেজের অধ্যাপকের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

ঝিনাইদহ প্রতিনিধি-
জমি বিক্রয়ের বায়না টাকা নিয়েও নির্ধারিত সময়ে রেজিস্ট্রি না করে দেওয়ায় ঝিনাইদহ কেসি কলেজের সাবেক অধ্যাপক মাহবুবুর রহমান ও তার ছেলে নাজমুস সাকিবের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করা হয়েছে। বুধবার (১ মার্চ) সকালে ঝিনাইদহ প্রেস ক্লাব অডিটরিয়ামে এ সাংবাদিক সম্মেলনটি করেন, ফখরুল ইসলাম নামে এক ভুক্তভোগী। ফকরুল ইসলাম ঝিনাইদহ সদর পৌরসভার পাগলা কানাই এলাকার সাখাতুল্লাহ মালিতার ছেলে।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যের মাধ্যমে ফকরুল ইসলাম জানান, পাগলা কানাই সায়াদাতিয়া সড়কে ১২৫ নং ঝিনাইদহ মৌজার ১৬০৩ ও ১৬০৪ নং আর এস খতিয়ানের ১২৩ ও ১২৪ নং দাগের মোট ৩৪ শতক জমি তিনি বিক্রি করতে ইচ্ছে প্রকাশ করলে, আলোচনা সাপেক্ষে ৭ লক্ষ টাকা দরে আমি জমিটি কিনতে রাজি হই। পরে মাহবুবুর রহমান মোট জমির উপর আরও দুই লক্ষ টাকা দাবি করলে তাতেও আমি রাজি হই এবং পুরো টাকা নিয়ে জমিটি রেজিস্ট্রি করে দিতে বলি। এর ২/৩ দিন পরে মাহবুবুর রহমান বলেন, আমি অসুস্থ হয়ে ঢাকায় চিকিৎসাধীন আছি এমতাবস্থায় আমার চিকিৎসা এবং ছেলেমেয়েদের জরুরী প্রয়োজনে ১কোটি টাকা বায়না বাবদ তার ছেলে নাজমুস সাকিবের কাছে দিতে। এসময় বাকি টাকা ১৫ ই জানুয়ারীতে নিয়ে রেজিস্ট্রি করে দেবে বলে জানান তিনি।

ফকরুল ইসলাম তার লিখিত বক্তব্যে আরও জানান, মাহবুবুর রহমান সাহেব গত ১৫ জানুয়ারী-২৩ বাকি টাকা নিয়ে রেজিস্ট্রি করে দেওয়ার কথা বললেও তিনি বিভিন্ন তালবাহানা করে অদ্যবদি জমি রেজিষ্ট্রি করে দিচ্ছেন না। জমি রেজিষ্ট্রি করে দেওয়ার কথা বললে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দিচ্ছেন। এমতাবস্থায় পৌরসভাসহ সদর থানায় অভিযোগ করেও তিনি কোন সুরাহা না পেয়ে সুবিচার পেতে সাংবাদিকদের দারস্ত হয়েছেন।

সাংবাদিক সম্মেলনে, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপুসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top