মাকে নির্যাতনের মামলায় ঝিনাইদহে ছেলে ও তার স্ত্রী গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে মা’কে ভরণপোষণ না দেওয়ার অভিযোগে সাইফুল্লাহ (৪৪) ও তার স্ত্রী রুমা (৩০) নামে এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ২৬ অক্টোবর রাতে শহরের ব্যাপারীপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।
সাইফুল্লাহ ব্যাপারীপাড়া এলাকার মরহুম বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহর ছেলে এবং ঝিনাইদহ প্রাইমারি টিসার্স ট্রেনিং ইন্সটিটিউট (পিটিআই)’র ইন্সট্রাক্টর পদে চাকরি করেন।

মামলার এজাহার থেকে জানা গেছে, জহুরা খাতুনকে তার সন্তান সাইফুল্লাহ ও ছেলের স্ত্রী রুমা ভরণপোষণ না দেওয়া সহ বিভিন্ন সময় শারীরিকভাবে নির্যাতন করে আসছিলেন। এমন অভিযোগ তুলে গতকাল বুধবার দুপুরে ছেলে ও ছেলের স্ত্রীর নামে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী জহুরা খাতুন।

এ বিষয়ে ভুক্তভোগী জহুরা খাতুন বলেন, আমার শরীরটা বিভিন্ন রোগের কারণে সারাক্ষণ অসুস্থ থাকি। ছেলেকে বলার পরেও ডাক্তারের কাছে নিয়ে যায় না। ছেলে ও ছেলের স্ত্রী আমাকে ঠিকমতো খেতে দেয় না। আমি কিছু বললে তারা আমাকে শারীরিক ভাবে নির্যাতন করে। তিনি বলেন, দির্ঘদিন আপন ছেলে বৌমার কাছে নির্যাতিত হয়ে নিজের কাছে আমি অসহায় পড়ি। যে কারণে আইনের সহযোগিতা নিতে আমি বাধ্য হই।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, সাইফুল্লাহ তার মা জহুরা খাতুনের ভরণপোষণ দেয় না দীর্ঘদিন। কিছু বললে মারধর ও নির্যাতনের হুমকি দিয়ে আসছিল। এ ঘটনায় মা জহুরা খাতুন গত ১৮ অক্টোবর ঝিনাইদহ সদর থানায় অভিযোগ দায়ের করে। পুলিশ অভিযোগের বিষয়টি আদালতে পাঠালে আদালত মামলা নেওয়ার নির্দেশ দেয়। আদালতের নির্দেশে বুধবার থানায় মামলা হলে রাতে অভিযুক্ত ছেলে সাইফুল্লাহ ও তার স্ত্রী রুমা খাতুনকে গ্রেফতার করে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top