যশোরে তুচ্ছ ঘটনায় প্রকাশ্যে রিক্সা চালককে মারধর করলেন আইনজীবী

যশোর সংবাদদাতা-
যশোরে তুচ্ছ ঘটনায় এক রিকশাচালককে প্রকাশ্যে মারধর করেছেন আরতি রাণী ঘোষ নামে এক আইনজীবী। এ সময় তিনি ঐ রিকশাচালককে জুতাপেটা করেছেন বলেও জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। গতকাল রোববার দুপুরে যশোর জেলা আদালতের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

এদিকে ঘটনার সময় এক পথচারীর ধারণ করা ভিডিওটি ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, ওই আইনজীবী রিকশাচালককে একেরপর এক চড়-থাপ্পড় মারছেন। তখন এক যুবক ওই রিকশাচালককে রক্ষা করার চেষ্টা করছেন। ভিডিওতেই অপর এক পথচারীর মুখে শোনা যায় ওই নারী আইনজীবী রিকশাচালককে জুতাপেটাও করেছেন। তারা এ ঘটনার প্রতিবাদ করলেও ঐ আইনজীবী রিকশাচালককে চড়-থাপ্পড় মেরেই যাচ্ছিলেন। একপর্যায়ে স্থানীয়রা এগিয়ে গিয়ে প্রতিবাদ করলে ক্ষান্ত হন তিনি। পরে ঐ রিকশাচালক তার রিকশা নিয়ে চলে যান।

আইনজীবী আরতি রানী ঘোষ দাবি করেন, তিনি কোর্ট শেষে ফেরার পথে সড়ক অতিক্রম করতে গেলে ঐ রিকশাচালক তাকে ধাক্কা দেন। এতে তিনি পড়ে গিয়ে আহত হন। এ কারণে তিনি তাকে মারধর করেন।

এ বিষয়ে যশোর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. ইসহক জানিয়েছেন, ঘটনাটি অনাকাঙ্খিত। এ ঘটনায় আইনজীবীদের পক্ষ থেকে দুঃখ প্রকাশও করেন তিনি। এসময় আইনজীবী আরতি রানী ঘোষের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন তিনি।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top