যশোরে প্রেমিকের সাথে দেখা করতে এসে প্রেমিকার মৃত্যু

স্টাফ রিপোর্টার- 
যশোরের শার্শা উপজেলার ডিহি ইউনিয়নে আঠারো বছরের এক কিশোর মুন্নার সাথে দীর্ঘদিন রং নাম্বারে প্রেম করার পরে দুজনের সিদ্ধান্তে প্রথম দেখা, আর প্রথম দেখাটাই যে শেষ দেখা হবে সেটা জানতো না ১৮ বছরের কিশোরী শ্রাবন্তি। প্রেমিক মুন্নার সাথে দেখা করতে এসে মৃত্যু হলো তার। মৃত শ্রাবন্তি শার্শা উপজেলার টেংরালি গ্রামের আমজাদ আলীর মেয়ে এবং কিশোর মুন্না চৌগাছা উপজেলার বাড়িয়ালি গ্রামের মফিজুল ইসলামের ছেলে।
জানা যায়, সোমবার দুপুর ১ টার সময় দুই কিশোর কিশোরী দেখা করে ছুটিপুর বাজার জামতলার মোড়ে। দেখা হওয়ার পরে ছেলেটা মেয়েকে হোটেলে নিয়ে যেয়ে দুইটা সিংড়া খেতে দেয়। সিংড়া খাওয়ার কিছুক্ষণ পরে মেয়েটা অসুস্থ বোধ করে। পরে ছেলেটা একটা ভ্যানে করে ড্রাইভারের সহযোগিতায় ছুটিপুর প্রাইভেট ক্লিনিকে আনলে ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন৷
এ বিষয়ে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। মেয়েটির সাথে থাকা মুন্নাকে জিজ্ঞেসবাদের জন্য থানা হেফাজতে নেওয়া হয়েছে।
সূত্রঃ ওয়ান নিউজ বিডি 
শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top