শৈলকুপায় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে নিহত-১

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাইদ বিশ্বাস (৪৫) নিহত হয়েছে। সোমবার সকালে উপজেলার বিএলকে বাজারে এ ঘটনা ঘটে। স এসময় অন্তত আরো ৬ জন আহতের ঘটনা ঘটে। নিহত সাইদ উপজেলার কৃষ্ণপুর গ্রামের জাবেদ আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, উপজেলার উমেদপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের কৃষ্ণপুর গ্রামের মেম্বার মান্নান ইসলামের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল ৪ নং ওয়ার্ড বিষ্ণপুর গ্রামের মেম্বার কফিল উদ্দীনের। সকাল ৮ টার দিকে বিএলকে বাজারে মান্নানের ভাতিজা তরিকুল ডিজেল কিনতে গেলে, কফিলের সমর্থক হানিফ, ধোলাই, কফিল বিশ্বাস, মনিরদ্দি, এলাহী, সাইদুল, আমিন, কফিজ, নিলু মোল্লা, রোকনু, সঞ্জু, রিয়াজ, রেজাউল, ইন্তা, অমর, হৃদয়, রাজ্জাক, মুজিবুর, মাসুদ, জামাল, ইকবল, হাসান, মজনু, আরব,
মতিউল, আমিন, মাসুদ সহ আরো অনেকেই তরিকুলের উপর অর্তকিত ভাবে হামলা করে। পরবর্তীতে দুই মেম্বারের সমর্থকরা দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে হামলা-পাল্টা হামলায় জড়িয়ে পড়ে । সে সময় মান্নান এর সমর্থক সাঈদ, শরিফুল ইসলাম, রেজাউল বিশ্বাস, গোলাম কিবরিয়া, শরিফ, বকুল এবং ইসমাইল আহত হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে সাইদের মৃত্যু হয়।

মেম্বার মান্নান মন্ডল জানান, দীর্ঘদিন ধরে কফিল মেম্বারের সাথে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এলকায় উত্তেজনা চলছিল। আজ তারা আমার ভাতিজাসহ অন্যান্য সমর্থকদের উপর হামলা করে আহত করে । গুরুত্বর আহত সাইদকে হাসপাতালে নেওয়ার পথে মারা যায় ।

সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা: তাহিয়া মেহেনাজ জানান, ধারালো অস্ত্রের আঘাত এবং অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম জানান, ঘটনা শোনার পর পুলিশ দ্রুত সেখানে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। তবে এ ঘটনায় এথনও কেউ গ্রেফতার হয়নি। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। সেকারনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top