শৈলকুপায় পূর্ব শত্রুতার জেরে হাতুড়ি পেটা করে জখম!

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের শৈলকুপায় পূর্ব শত্রুতার জের ধরে ছিদ্দিক জোয়ারদার (৫০) নামে এক ব্যাক্তিকে হত্যার উদ্দেশ্যে হাতুড়ি ও রড দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। হামলার শিকার ছিদ্দিক জোয়ারদারকে প্রথমে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি দেখে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল (২৪ এপ্রিল) সোমবার আনুমানিক সাড়ে বারোটার দিকে উপজেলার ধলহরাচন্দ্র ইউনিয়নের বন্দেখালী গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ছিদ্দিক বন্দেখালী গ্রামের মৃত মোবারক জোয়ারদারের ছেলে।

এবিষয়ে ছিদ্দিক জোয়ারদারের স্ত্রী জানান, গত এক বছর আগে দোকানে সাউন্ড বক্স বাজানোকে কেন্দ্র করে গ্রামের আইনাল বিশ্বাসসহ তার সমর্থকরা তাদের কে মারধর করে। এঘটনায় আইনাল বিশ্বাসসহ জড়িত আরো কয়েকজনের বিরুদ্ধে ঝিনাইদহ বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন ভুক্তভোগী ছিদ্দিকের পরিবার। এতে ক্ষিপ্ত হয়ে আইনাল বিশ্বাস মামলা উঠিয়ে নেওয়ার জন্য বিভিন্ন সময় হুমকি ধামকি দিয়ে আসছিলেন।

এরই ধারাবাহিকতায় সোমবার সাড়ে বারোটার দিকে বন্দেখালী গ্রামের আমীর উদ্দিন বিশ্বাসের ছেলে আইনাল বিশ্বাস তার দলবল নিয়ে হত্যার উদ্দেশ্যে ছিদ্দিক জোয়ারদারের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এসময় টের পেয়ে ছিদ্দিক জোয়ারদার দৌড়ে পার্শ্ববর্তী বক্কারের বাড়িতে ওঠে। ভুক্তভোগী ছিদ্দিকের স্ত্রী জানান, পালিয়ে যেয়েও রেহাই পায়নি তার স্বামী। সেখানে যেয়ে হাতুড়ি ও রড দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় পিটিয়ে রক্তাক্ত জখম করে তারা। তিনি আরো জানান, এসময় আইনের চোখ ফাঁকি দিতে ছিদ্দিকের শরীর থেকে নির্গত রক্ত মাটি থেকে কুদাল দিয়ে উঠিয়ে নিয়ে অন্যত্র ফেলে দেয় হামলাকারীরা। পরে মারা গেছে ভেবে পাশের মেহগনি বাগানের মধ্যে ফেলে রেখে তারা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ এসে তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

এদিকে হামলাকারীরা ইউনিয়নের প্রভাবশালী বর্তমান চেয়ারম্যানের সমর্থক হওয়ায়, শৈলকুপা থানায় বিচার না পাওয়ার আশঙ্কা করছেন ভুক্তভোগী পরিবার। যে কারণে ঝিনাইদহ বিজ্ঞ আদালতে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তারা। এছাড়াও হামলা কারীরা ধর্ষণসহ বিভিন্ন মাদক ব্যবসায়া ও ছিনতাইয়ের সাথে জড়িত বলেও জানান ভুক্তভোগীরা।

ঘটনার বিষয়ে জানতে ধলহরাচন্দ্র ইউনিয়নের চেয়ারম্যান মতিয়ার রহমানের মোবাইল নাম্বারে ফোন দিলে ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এবিষয়ে লাঙ্গলবাধ ক্যাম্পের এস আই অশিক কুমার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে মেহগনি বাগান থেকে ছিদ্দিক জোয়ারদার কে রক্তাক্ত জখম অবস্থায় জীবিত উদ্ধার করা হয়। পরে ভুক্তভোগীকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোসহ শৈলকুপা থানার ওসিকে ঘটনার বিষয়ে অবগত করানো হয়েছে।

 

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top