হরিণাকুণ্ডুতে টাইল্স মিস্ত্রীকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি
ঝিনাইদের হরিণাকুণ্ডুতে লুৎফর রহমান(৪৫) নামের এক টাইল্স মিস্ত্রীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার (২৪ এপ্রিল) সকালে উপজেলার মান্দারতলা গ্রামে এঘটনা ঘটে। নিহত লুৎফর ঐ গ্রামের নায়েব আলীর ছেলে।

স্থানীয়রা জানান, ঐ এলাকার কাউসারের দোকানের পিছনে চিৎকার চেঁচামেচি শুনে তারা এসে দেখে লুৎফর রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। সেসময় কয়েকবার বমিও করেছে লুৎফর। তার হাত, পা ও বুকে আঘাতের চিহ্ন ছিলো এবং প্রচুর রক্তক্ষরণ হচ্ছিলো।

নিহতর পিতা জানান, লুৎফর ঢাকাই টাইলস মিস্ত্রির কাজ করতো। ঈদের ছুটিতে বাড়িতে এসেছে। সকালে সে শ্বশুর বাড়ি থেকে সাইকেলযোগে বাসায় ফিরছিলো ।পথিমধ্যে মান্দারতলা গ্রামের কওসারের দোকানের পাশে এলে পূর্ব পরিকল্পিত ভাবে একই এলাকায় কয়েকজন তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। তিনি কারো নাম বলতে পারেননি তবে স্থানীয় ওয়ার্ড কমিশনার সাইফুল ইসলামের লোকজন এই ঘটনা ঘটিয়েছে বলে তিনি জানান।

হরিণাকুণ্ডু থানার ওসি মোঃ আবু আজিফ জানান, গুরুতর রক্তাক্ত আহত অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে দ্রুত হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার করে। অবস্থার আরো অবনতি হলে সেখান থেকে ঢাকাই নেওয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রনে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পূর্ব শত্রুতার জেরে এই ঘটনা ঘটেছে বলে প্রথমিক ভাবে জানা গেছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top